১২ জুলাই কিসের রহস্য উন্মোচন করবেন জয়া?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 06:27:48

কলিং বেল বাজছে। ক্লিও নামে কাউকে চিকিৎকার করে ডাকছেন জয়া আসহান। এরপর টেবিলে পড়ে থাকা একটি চিরকুট ও ছুরি নজরে পড়ে তার। চিরকুটে লেখা রয়েছে ক্লিও কই? এরপর কিছুটা আতঙ্কিত অবস্থায় দেখা যায় জয়াকে। পর মুহূর্তে তাকে একসঙ্গে অনেক সংবাদকর্মী ঘিরে ধরে এবং প্রশ্ন করে নায়িকা হত্যা রহস্যের ব্যাপারে আপনি (জয়া) কী জানেন?


শনিবার (১০ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন জয়া আহসান। সেখানেই এমনটা দেখা গেছে।

তবে জয়ার শেয়ার করা ভিডিওটি যে কোনো ছবি বা সিরিজের টিজার সেটি ভালোভাবেই বোঝা যাচ্ছে। কিন্তু এই টিজারটি আসলে কিসের, কে সেই নায়িকা, কিই বা আসল রহস্য সে বিষয়ে কিছু জানাননি জয়া। তবে ১২ জুলাই রাতে এই রহস্যের উন্মোচন হবে বলে জানিয়েছেন জয়া।


শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে দুই বাঙলার জনপ্রিয় এই অভিনেত্রী লিখেছেন, নতুন কোনো ফিল্ম? সিরিজ? নাকি অন্যকিছু? জানা যাবে ১২ জুলাই। রাত ৮টায়।

ক্যাপশনের সঙ্গে জয়া হ্যাসট্যাগে জুড়েছেন মেড ইন বাংলাদেশ ফর দ্য ওয়ার্ল্ড।

এরইমধ্যে জয়ার শেয়ার করা ভিডিওতে লাইক পড়েছে ১৬ হাজার। কমেন্ট করেছেন ৫শ’র বেশি মানুষ।

তবে জয়ার শেয়ার করা ভিডিওটি আসরে কিসের তা নিয়ে এখন চলছে অনেক জল্পনা-কল্পনা। 


এদিকে আশরাফুল ইসলাম নামে একজন কমেন্ট করে লিখেছেন, “ক্লিয়ো...জয়া আহসানের প্রিয় পোষ্যের ( কুকুরের) নাম। জয়া যাকে নিজের বোনের মতো... নিজের সন্তানের মতো ভালোবাসেন। আদর করেন। জয়া আহসানের বাড়িতে ক্লিয়োর জন্য খুব সুন্দর একটি কক্ষ আছে। পোষ্যের প্রতি তাদের ভালোবাসা সত্যিই অতুলনীয়।” আবার কেউ কেউ মন্তব্য করেছেন এটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির জন্য করা কোনো কাজের অংশ। 

এ সম্পর্কিত আরও খবর