প্রকাশ্যে বাঁধনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’র টিজার

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 13:40:37

একের পর এক ধামাকা দেখিয়ে যাচ্ছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এবার প্রকাশ্যে এলো তার অভিনীত এবং বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের থ্রিলার অবলম্বনে নির্মিত ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’র টিজার।

‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’র পোস্টার

সৃজিত মুখার্জির পরিচালিত এই সিরিজটির মূল ঘটনাস্থল হচ্ছে এ রেস্তোরাঁ। সে এক অন্য রকম রেস্তোরাঁ। মেন্যুতে অদ্ভুত সব খাবার—নিরুপম নাল্লি নীহারি, মুস্কানি মিঠাই, আতর বিরিয়ানি, খাসনবিসের খো সুয়ে, শিকদার শিককাবাব।

রেস্তোরাঁটিতে এসব খাবার এগিয়ে দেবেন মুসকান জুবেরী। রেস্তোরাঁটির মালিকই তিনি। আর ওয়েব সিরিজে চরিত্র করেছেন বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

আজ (১৫ জুলাই) প্রকাশ হয়েছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ টিজার।

টিজারে দেখা গেছে- সুন্দরপুরের ওই রেস্তোরাঁর খাবারের খ্যাতি ছড়িয়ে পড়ে সর্বত্র। রেস্তোরাঁটি কেন এত জনপ্রিয়, সেটা জানতেই সেখানে এসে হাজির হন সাংবাদিক নিরুপম চন্দ। তাঁর সন্দেহ হয় মালিক মুসকানকে নিয়ে। তিনি যোগাযোগ করেন পুলিশের সোর্স আতর আলীর সঙ্গে। তিনিই নিরুপমকে মুসকান সম্পর্কে অদ্ভুত সব তথ্য দিতে থাকেন।

সিরিজটিতে নিরুপম চন্দর চরিত্রে রয়েছেন বলিউডের রাহুল বোস আর আতর আলীর চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্তকে।

আগামী ১৩ আগস্ট হইচই’তে মুক্তি পাবে ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ ওয়েব সিরিজটি।

এ সম্পর্কিত আরও খবর