স্ত্রীর জন্মদিনে নিকের ১৩ লাখের ওয়াইন উপহার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 14:05:52

১৮ জুন ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। এ বছর ৩৯তম জন্মদিনের কেক কেটেছেন বলিউড-হলিউডের এই অভিনেত্রী। জনপ্রিয় এই তারকার জীবনের বিশেষ এই দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।


তবে বলিউডের এই অভিনেত্রী তার জীবনের এই বিশেষ দিনটিতে অপেক্ষায় ছিলেন একজনের শুভেচ্ছার। আর তিনি হচ্ছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রীর স্বামী নিক জোনাস। কেননা বিয়ের পর এবারই প্রথম স্বামীকে ছাড়া নিজের জন্মদিন কাটালেন পিসি। কেননা নিক আছেন আমেরিকায় আর প্রিয়াঙ্কা আছেন লন্ডনে।

তবে দূরত্বে যে প্রেম বাড়ে তার প্রমাণ দিলেন প্রিয়াঙ্কা ও নিক। দূরে থেকেও নিক যে এভাবে প্রিয়াঙ্কাকে সারপ্রাইজ দেবেন, তা টেরও পাননি অভিনেত্রী। লন্ডনেই প্রিয়াঙ্কার জন্য নিক পাঠালেন দামী রেড ওয়াইনের বোতল! যার দাম ১৩ লাখ টাকা। ১৯৮২ সাল থেকে ভিন্টেজ করা হয়েছিল এই ওয়াইন।


লন্ডনে বসে নিকের কাছ থেকে এরকম উপহার পেয়ে আনন্দে আত্মহারা প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সেই রেড ওয়াইনের বোতলের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, “লাভ ইউ নিক জোনাস!”

এর আগে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিক লিখেছিলেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। এই বিশ্বের সমস্ত খুশি তোমার জন্য। আজ এবং আগামী সব দিনই তোমায় ভালোবাসি।’


 

এ সম্পর্কিত আরও খবর