বাসায় আইন-শৃঙ্খলা বাহিনী সদস্য, আতঙ্কে পরীমণি!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 08:16:56

বুধবার (৪ আগস্ট) বিকেলে হঠাৎ লাইভে আসলেন বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। যেখানে বেশ আতঙ্কিত অবস্থায় দেখা গেছে পরীকে।

কারণ হিসেবে এই অভিনেত্রী দাবি করেন, তার বাসার দরজায় কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি এসে হাজির হয়েছেন। যারা নিজেদের প্রশাসনের লোক হিসেবে পরিচয় দিচ্ছেন। এমনকি তার বাসার দরজা ভাঙচুর করা হচ্ছে বলেও জানান তিনি।


পরীমণি বলেন, আমি বনানী থানা ও সকল প্রশাসনের সহযোগিতা চাইছি। আমার বাসায় কারা যেনো সিভিল পোশাকে এসে নিচের প্রধান দরজা ভেঙে ওপরে চলে এসেছে। এখন তারা আমার ফ্ল্যাটের দরজা ভাঙারও চেষ্টা করছে। আমি তাদের জিজ্ঞাসা করলাম তারা কোন থানা থেকে এসেছেন? বা আপনারা প্রশাসনে লোক নাকি? কিন্তু তারা তো আমার প্রশ্নের উত্তর দিচ্ছেন না বরং বাজে ব্যবহার করছেন। আমার মনে হচ্ছে তারা ডাকাত। কেননা কারও কোনও পোশাক নেই। একেক জনের একেক রকম চেহারা। দয়া করে আপনারা যে যেভাবে পারেন আমাকে সাহায্য করুন। আমি কিছু বুঝতে পারছি না।


যোগ করে পরীমণি বলেন, আমি বনানী থানায় যোগাযোগ করেছি। কিন্তু তাদের পক্ষ থেকে কোনো সাড়া পাইনি। আমি ডিবি অফিসে ফোন দিলাম। কিন্তু আপনারাই বলুন আমি পরিচয় ছাড়া কাউকে কী করে বাসায় আসতে দিতে পারি। পুলিশরা আমার লাইভটি দেখছেন না। কেউ কি আমার বাসায় একটু আসতে পারছেন না। বনানী থেকে আমার বাসায় আসতে কতোক্ষণ সময় লাগে? মরে গেলে আসবেন ভাই? এরা যদি ডাকাত হয় তাহলে কী করবেন?


লাইভের মাঝেই ফোনে একজনের সঙ্গে কথা বলতে শোনা যায় পরীমণিকে। যেখানে তিনি বলেন, ‘র‌্যারেব টিম হলে তো পরিচয় দিবে। আমি লাইভ কাটবো না। ভাই এইভাবে কিন্তু হয় না। হ্যাঁ আমি ফেসবুক লাইভে। আমি মরবো আর পৃথিবী দেখবে না? আমার সঙ্গে কে কি করবে আমি সব দেখিয়ে মরবো। আমার সঙ্গে কেউ কিছু করে পার পাবে না। এতো সোজা না। মরতে তো হবে নিয়ে মরবো।’

এ সম্পর্কিত আরও খবর