মডেল পিয়াসা, মৌ ও মিশুর বিরুদ্ধে পাঁচ মামলা

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 09:28:51

আলোচিত মডেল পিয়াসা ও মৌ আক্তারের প্রধান সমন্বয়ক মিশু হাসান ও তার সহযোগী মাসুদুল ইসলাম জিসানের বিরুদ্ধে অস্ত্র, মাদক, চাঁদাবাজি, জাল নোট ও পর্নোগ্রাফির অভিযোগ পাঁচটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৪ আগস্ট) রাতে রাজধানীর ভাটারা থানায় র‍্যাব বাদী হয়ে চারটি মামলা দায়ের করে। ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া চাঁদাবাজির অভিযোগে রাজধানীর খিলগাঁও থানায় এক ভুক্তভোগী আরও একটি মামলা করেছেন।

ওসি মোক্তারুজ্জামান বলেন, র‍্যাব বাদী হয়ে মিশু ও তার সহযোগী জিসানের বিরুদ্ধে চারটি মামলা করেছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালত পাঠানো হয়েছে এবং ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বলেন, একজন ভুক্তভোগী বাদী হয়ে মিশু ও তার সহযোগী জিসানের বিরুদ্ধে চাঁদাবাজির একটি মামলা করেছেন। সেই মামলায়ও তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

সম্প্রতি মাদকসহ আটক মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মৌসহ অর্ধশতাধিক মডেলকে অনৈতিক ও প্রতারণার কাজে ব্যবহার করতেন শরফুল হাসান ওরফে মিশু হাসান। তাদের মাধ্যমে উপার্জিত অর্থ নামে-বেনামে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন। কিনেছেন নামীদামী ব্রান্ডের বিলাসবহুল সব গাড়ি।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে মিশু ও তার সহযোগীকে একটি পিস্তল, ছয় রাউন্ড গুলি, মাদক, ভারতীয় জাল রুপি, বিলাসবহুল ফেরারি গাড়িসহ গ্রেফতার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর