মালাইকার যৌবনের রহস্য ‘ব্ল্যাক ওয়াটার’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 04:30:34

বয়স ৪৭ বছর হলেও তার চাবুক ফিগার আর শরীরি লস্য ঝড় তোলে হাঁটুর বয়সী যুবকদের মনেও। ফিটনেস হোক বা ফ্যাশন- দুই ক্ষেত্রেই তার জুড়ি মেলা ভার। কথা হচ্ছে- বলিউড অভিনেত্রী মালাইকা আরোরাকে নিয়ে।


নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম আর যোগ-ব্যায়াম করেন মালাইকা। সেই সঙ্গে ডায়েট চার্ট তো আছেই। বলতে গেলে নিজের চিবুক ফিগার ধরে রাখতে কঠোর পরিশ্রম করেন এই বলি সুন্দরী।

তবে শুধু এখানেই থেমে নেই মালাইকা, নিজের যৌবন ধরে রাখতে ৪৭ বছর বয়সী এই অভিনেত্রী পান করেন ‘ব্ল্যাক ওয়াটার’।

‘ব্ল্যাক ওয়াটার’ বোতল হাতে মালাইকা

সম্প্রতি মুম্বাইয়ে পাইলেটস ক্লাস থেকে বের হওয়ার পর পাপারাজ্জিরা অভিনেত্রীর ছবি তুলছিলেন। সেই সময় এক চিত্র সাংবাদিক মালাইকার হাতের পানির বোতল দেখে প্রশ্ন করেন, ‘ম্যাম, আপনি কি ব্ল্যাক ওয়াটার পান করেন?’ এই প্রশ্ন শুনে হেসে মালাইকা উত্তর দেন, ‘হ্যাঁ, আমি ব্ল্যাক অ্যালকালাইন ওয়াটার (Black Alkaline Water) পান করি।’

বিশেষজ্ঞরা বলেন, ‘ব্ল্যাক ওয়াটার’র ব্যবহারে অকাল বার্ধক্য দেখা দেয় না, যৌবন ধরে রাখতে সাহায্য করে এটি। শরীরের পিএইচ মাত্রা নিয়ন্ত্রণে রাখে, যেহেতু এই পানীয়ের পিএইচ মাত্রা স্বাভাবিক পানির চেয়ে বেশি। একটি গবেষণায় দেখা গিয়েছে এই কালো পানি উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস এবং উচ্চ কোলেস্টেরলের সমস্যায় ভোগা রোগীদের জন্য বিশেষ উপকারী। এই পানি শরীরে রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়ায়, শরীরের অক্সিজেনের মাত্রা সঠিক রাখতে সাহায্য করে। এটি পান করলে, ডি-টক্সিফিকেশন এবং হজম ভালো।


মালাইকার পাশাপাশি বিরাট কোহলি, উর্বশী রাউতেলাসহ বহু সেলিব্রিটি আজকাল এই কালো পানি পান করেন। লিটার প্রতি এই পানির দাম ভারতে ২০০০ থেকে শুরু করে ৪০০০ রুপি পর্যন্ত হয়।

এ সম্পর্কিত আরও খবর