দুই ছেলেকে নিয়ে মালদ্বীপ ভ্রমণে সাইফিনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 13:26:31

১৬ আগস্ট ৫১ বছরে পা দেবেন সাইফ আলি খান। বিশেষ এই দিনটি বিশেষভাবে উদযাপন করতে স্ত্রী কারিনা কাপুর খান ও দুই ছেলে তৈমুর আলি খান এবং জেহকে নিয়ে মালদ্বীপ ভ্রমণে গিয়েছেন বলিউডের এই অভিনেতা।

শনিবার (১৪ আগস্ট) ব্যক্তিগত জেটে চড়ে মালদ্বীপে গিয়েছেন এই তারকা দম্পতি।

এদিকে, সাইফ-কারিনার দম্পতির ছোট ছেলে জেহর এটিই হতে যাচ্ছে প্রথম বিদেশ ভ্রমণ।

কারিনা কাপুর খান ও সাইফ আলি খান

মজার বিষয় হলো- এ সপ্তাহের শুরুতেই প্রকাশ্যে এসেছে সাইফিনা দম্পতির ছেলে জেহর কয়েকটি ছবি। যা রীতিমতো ভাইরাল।

ভাইরাল হওয়ার অবশ্য বেশ কারণও আছে। কেননা সাইফিনা দম্পতি প্রথম থেকেই বদ্ধপরিকর ছিলেন সন্তানের মুখ এতো তাড়াতাড়ি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়তে দেবেন না।

কারিনা পরিষ্কার জানিয়েছেন, তৈমুরের ক্ষেত্রে তিনি যে ‘ভুল’ করেছিলেন, এবার আর সেটা করতে চান না। তিনি চান, তার সন্তানদের একটা স্বাভাবিক শৈশব। ছেলের ছবি যেনতেনভাবে গণমাধ্যমে আসুক, চান না কারিনা। সময়মতো নিজেই ছেলের ছবি প্রকাশ করবেন বলে জানিয়েছেন।

ন্যানির কোলে জেহ

কিন্তু বলিউড পাপারাজ্জিরা বসে নেই। তাদের কল্যাণে অবশেষে প্রকাশ্যে এসেছে কারিনা কাপুরের দ্বিতীয় সন্তান জেহর মুখ। শুক্রবার পরিবারের সবাইকে নিয়ে সাইফ আলি রণধীর কাপুরের বাড়িতে বেড়াতে যান। গাড়িতে ওঠা–নামার সময় সাইফের কোলেই ছিল জেহ। গাড়ির ভেতর সম্ভবত ছিল ন্যানির কোলে। তখনই গাড়ির বাইরে থেকে জেহকে ক্যামেরায় বন্দী করেন পাপারাজ্জিরা।

জেহর ছবিটি প্রকাশ্যে আসার পর সকলেই তার তুলনা করেছেন মা কারিনা কাপুর খানের সঙ্গে। কেউ কেউ দুজনের ছবি পাশাপাশি কোলাজ করে দিয়ে লিখেছেন, এ তো কারিনা কাপুরের কার্বন কপি।

জেহ ও কারিনা কাপুর খানের ছোটবেলার ছবি

 

এ সম্পর্কিত আরও খবর