‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী পবনদীপ

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 19:46:28

শেষ হলো ৮ মাসের ‘যুদ্ধ’। রোববার (১৫ অগস্ট) ভারতের স্বাধীনতা দিবসে টানটান গ্র্যান্ড ফিনালে পর্বের একেবারে শেষে মধ্যরাতে ঘোষণা হলো ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম আসরের বিজয়ীর নাম।

দ্বিতীয় রানার আপ সায়লি, বিজয়ী পবনদীপ রাজন ও প্রথম রানার আপ অরুণিতা কাঞ্জিলাল

স্বাধীনতা দিবসের দিন ১২ ঘণ্টা ধরে চলে গ্র্যান্ড ফিনালে। দুপুর ১২টা থেকে রাত ১২টা। তালে, সুরে, নাচে, গানে, উৎসবে মেতে উঠেছিলো ‘ইন্ডিয়ান আইডল’র মঞ্চ।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ফাইনালে বাকি ৫ জন প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলেকে হারিয়ে খেতাবের অন্যতম প্রধান দাবীদার পবনদীপ রাজনের হাতেই উঠলো বিজয়ীর ট্রফি।

সেরার মুকুটের পাশাপাশি পবনদীপের ঝুলিতে গেলো ২৫ লাখ রুপি। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় তার হাতে।


‘ইন্ডিয়ান আইডল’র খেতাব জয়ের পর ভবিষ্যত পরিকল্পনা কী? এমন প্রশ্নের জবাবে পবনদীপ বলেন, এ আর রহমান এবং প্রিতমের মতো সুরকারদের সঙ্গে কাজ করতে চান তিনি। আর সালমান খান পবনদীপের প্রিয় নায়ক। তাই কোনও ছবিতে সালমানের জন্য প্লেব্যাক করার স্বপ্ন রয়েছে তার।

ইতিমধ্যেই বলিউডে প্লেব্যাক সেরে ফেলেছেন পবনদীপ রাজন। গ্র্যান্ড ফিনালের পর্বের আগেই শোয়ের অন্যতম বিচারক তথা জনপ্রিয় সুরকার-গায়ক হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছেন পবনদীপ।

হিমেশ রেশমিয়া ও পবনদীপ রাজন

তবে শুধু একটি প্লেব্যাক করেই বসে নেই পবনদীপ। শোয়ের একটি পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। শো চলাকালীনই জানিয়েছিলেন পবনদীপের গান শুনে মুগ্ধ তিনি। এমনকি পবনকে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করার সুযোগ দিয়েছেন করণ।

এ সম্পর্কিত আরও খবর