আমিরের সঙ্গে অন্তঃসত্ত্বা কারিনার রোম্যান্স

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 18:37:59

সব ঠিক থাকলে বছর শেষে মুক্তি পেতে যাচ্ছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ এটি। এতে মিস্টার পারফেকশনিস্টের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। এ কথা কম বেশি সকলেরই জানা।

এদিকে, কারিনা কাপুর খান যখন ‘লাল সিং চাড্ডা’র শুটিং করেছেন সেসময় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। প্রতিদিন পতৌদি প্রসাদ থেকে দিল্লি যেতেন কারিনা এবং সারারাত কাজ করতেন। টানা এক সপ্তাহ শুটিং করে নিজের অংশটি সম্পন্ন করেছিলেন বলিউডের এই অভিনেত্রী।

তবে চমকপ্রদ তথ্য হলো- শুধু শুটিং নয়, আমিরের সঙ্গে রোম্যান্সও করেছেন বেবো (কারিনার ডাকনাম)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন এই অভিজ্ঞতা প্রসঙ্গে কারিনা কাপুর খান বলেন, ‘আমারা আরামেই শুটিং করেছি। আমি পতৌদি প্রাসাদ থেকে দিল্লি যাতায়াত করতাম, কারণ আমি সাইফকে আমার সঙ্গে আসার অনুরোধ করেছিলাম। তৈমুরও আমার সঙ্গে ছিলো। আমি চেয়েছিলাম ও যেনো স্বাচ্ছন্দ্যবোধ করে। আমি প্রতিদিন গাড়িতে দেড় ঘণ্টা ভ্রমণ করতাম এবং বেশিরভাগ সময় গভীর রাতে আমরা শুটিং করতাম।’

‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং সেটে কারিনা-আমির

যোগ করে কারিনা আরও বলেন, শুটিং করবো কিনা এ বিষয়ে জানার জন্য চিকিৎসকের পরামর্শও নিয়েছিলাম। যদিও চিকিৎসক একেবারেই মানা করে দিয়েছিলেন। তাবে যদি দিনে পর্যাপ্ত সময় ঘুমোতে পারি, তাহলে রাতে কাজ করতে পারবো বলে জানিয়েছিলো তারা। তাছাড়া করোনাভাইরাস সংক্রমণের নিরাপত্তায় বারবার হাত ধোয়া, মাস্ক পরতে বলেছিলেন।

আমিরের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় প্রসঙ্গে কারিনা বলেন, “আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’র একটি রোম্যান্টিক দৃশ্যের জন্যও অভিনয় করেছি আমি। জেহ পেটে থাকাকালীন, ৫ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায়।”

২০২০ সালে বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘লাল সিং চাড্ডা’র। কিন্তু মহামারি করোনাভাইরাসের কারণে পিছিয়ে যায় এর শুটিং সেই সঙ্গে মুক্তিও। সব ঠিক থাকলে এ বছরের বড়দিনে মুক্তি পারে ছবিটি। এতে আরও দেখা যাবে দক্ষিণের তারকা নাগা চৈতন্যকে।

এ সম্পর্কিত আরও খবর