এক ছবির জন্য দীপিকার চাই ২০ কোটি

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 22:29:18

এক ছবির জন্যই টাকার সাগরে ভাসতে চান বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ‘বাইজু বাওরা’র জন্য তিনি ২০ কোটি রুপি পারিশ্রমিক হাঁকিয়েছেন বলে জানা গেছে।

এখনও পর্যন্ত সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। যার প্রতিটিই ছিলো সুপার-ডুপার হিট। বক্স অফিসে শত কোটি রুপির ব্যবসা করেছিলো ছবিগুলো।

সেই জনপ্রিয়তার জন্যই ফের একবার রণবীর সিংকে নিয়ে ‘বাইজু বাওরা’ নামে আরও একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন বানসালি। ইতিমধ্যে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন রণবীর।

এদিকে, ‘বাইজু বাওরা’তে রণবীরের বিপরীতে দীপিকা পাড়ুকোন অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। তবে ছবিটিতে অভিনয়ের জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন দীপিকা।

এ প্রসঙ্গে দীপিকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, “এই ছবিটির জন্য এতো পারিশ্রমিক দেওয়া সম্ভব না। এ কারণে নাকি পিছিয়ে গিয়েছেন বানসালি।”

যে কোনো ছবিতে অভিনয়ের জন্য প্রধান পুরুষ অভিনেতাকে যে পারিশ্রমিক দেওয়া হবে সেই একই পারিশ্রমিক দিতে হবে দীপিকা পাড়ুকোনকে এ কথা কম বেশি সকলেরই জানা। তাইতো ‘বাইজু বাওরা’তে স্বামীর বিপরীতে অভিনয় করলেও, নিজের নিয়ম ভাঙতে নারাজ তিনি।

এ সম্পর্কিত আরও খবর