চরকিতে মুক্তি পেল ‘জোয়ার ভাটা’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:56:32

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি প্রতি সপ্তাহেই মুক্তি দিচ্ছে নতুন কনটেন্ট। কোনো সপ্তাহে ওয়েবফিল্ম, কোনো সপ্তাহে সিরিজ, কোনোদিন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র কোনো সপ্তাহে আবার বাংলায় ডাব করা ভিনদেশি সিনেমা।

এভাবেই চরকি দর্শকদের প্রতি বৃহস্পতিবার একটি করে বৈচিত্যময় প্রযোজনা উপহার দিচ্ছে। এরই ধারাবাহিকতায় এই বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত ৮টায় তারা মুক্তি দেবে সুমন আনোয়ার পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জোয়ার ভাটা’।

চরকি নিবেদিত তিন পর্বের আয়োজন ডাকাতিয়া বাঁশির একটি হলো ‘জোয়ার ভাটা’। এতে অভিনয় করেছেন শ্যামল মওলা ও ফারহানা হামিদ।

নির্মাতা সুমন আনোয়ার বলেন, ‘ছবিটা একজন নারীর মনস্তাত্ত্বিক ভ্রমণ। জন্মের পর বাবার বাড়িতে শৈশব–কৈশোর পার করে একটা মেয়ে, বিয়ের পর স্বামীর বাড়িতে যায়। তার আসলে নিজের কোনো বাড়ি নেই। তবে একটা ঘর আছে। রান্নাঘর। সেই ঘরের গোছগাছ, হাঁড়িটা কোথায় থাকবে, পাতিলটা কীভাবে থাকবে, এসব করেই তার দিন কেটে যায়। এ রকম একজন আশ্রিত মেয়েকে নিয়ে গল্প।’

এর আগে ডাকাতিয়া বাঁশি আয়োজনের অংশ হিসেবে ভিকি জাহেদের ‘লাল কাতান নীল ডাকাত’ মুক্তি পায় চরকিতে।এবার পেল ‘জোয়ার ভাটা’।

ট্রেলার মুক্তির পর থেকেই সুমন আনোয়ারের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে শুরু হয় আলোচনা। গত বছরের শেষ দিকে পূবাইলে হয় এই স্বল্পদৈর্ঘ্যের শুটিং। ২০ মিনিট ব্যাপ্তির প্রযোজনাটিতে উঠে এসেছে ভাটি অঞ্চলের সৌন্দর্য।

চরকির এ সপ্তাহের প্রযোজনা ‘জোয়ার ভাটা’ দেখার জন্য সাবস্ক্রিপশন কিনতে হবে। ১ মাস, ৬ মাস ও ১ বছরের সাবস্ক্রিপশন কিনলে ‘জোয়ার ভাটা’র পাশাপাশি চরকির অন্য প্রিমিয়াম কনটেন্টগুলোও দেখার সুযোগ মিলবে।

এ সম্পর্কিত আরও খবর