এবার ভাঙলো প্রেম

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-29 09:43:17

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। দীর্ঘদিন ধরেই রয়েছেন রূপালি পর্দার আড়ালে। ব্যক্তিজীবনেও খুব একটা সুখে নেই তিনি। বছর দুয়েক আগে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে সংসারের ইতি টানেন তিনি।

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর সন্দীপ তোশনিওয়াল নামে এক ব্যবসায়ীর সঙ্গে শুরু হয়েছিলো কারিশমার মন দেওয়া-নেওয়া। দু’জনকে প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরতেও দেখা গেছে। এমনকী ‘রাজা হিন্দুস্তানি’খ্যাত এই তারকার পরিবারের সঙ্গে দেখা করেছিলেন সন্দীপ।

কিন্তু এবার সেই প্রেমও নাকি ভেঙে গিয়েছে বলে শোনা যাচ্ছে। সমঝোতার মাধ্যমে তারা তাদের দীর্ঘদিনের সম্পর্কের ইতি টেনেছেন। এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি কারিশমার পক্ষ থেকে।

মাঝে শোনা গিয়েছিলো তারা নাকি খুব শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। তাদের বাগদান সম্পন্ন হয়ে গিয়েছে বলেও গুঞ্জন উঠেছিলো।

তবে সেসব গুঞ্জনকে মিথ্যা বলে দাবি করেছিলেন কারিশমার বাবা রণধীর কাপুর। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন- মেয়েকে সবসময় সুখী দেখতে চান তিনি। তবে কখনও বিয়ের বিষয়ে তার সঙ্গে আলোচনা হয়নি। কিন্তু মেয়ে যদি বিয়ের পরিকল্পনা করেন তাহলে সবসময় তাকে আর্শীবাদ করবেন বলেও জানান রণধীর।

তিনি আরও বলেছিলেন, ‘কারিশমা চাইলে যে কোনো সময় বিয়ে করতে পারেন, এতে কারও আপত্তি থাকবে না। কিন্তু তিনি মা হিসেবে সন্তানদের যত্নসহকারে লালন-পালন করছেন। এ কারণে আমার মনে হয়, বিয়েকে খুব প্রয়োজন বলে মনে করে না ও।’

বলিউডে ‘রাজা হিন্দুস্তানি’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘বিবি নাম্বার ওয়ান’ ও ‘জুবেইদা’র মতো ছবিতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন কারিশমা। তাকে সবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’-এর মাধ্যমে রূপালি পর্দায় দেখা গেছে।

এ সম্পর্কিত আরও খবর