দিওয়ালির পর মুম্বাই ফিরছেন ইরফান খান!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 16:46:46

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। কয়েক মাস ধরে রয়েছেন রুপালি পর্দার আড়ালে। কারণ লন্ডনে ক্যানসারের চিকিৎসা নিচ্ছেন তিনি। খুব শিগগিরই নাকি তিনি ফিরবেন সেই পুরনো চেনা স্রোতে। আবারও সিনে দুনিয়ায় হাজির হবেন একইরকম দাপটে।

নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত ইরফান খান। চলতি বছরের শুরুতে এমনটা নিজেই জানিয়েছিলেন ‘হিন্দি মিডিয়াম’খ্যাত এই তারকা। এরপর চিকিৎসার জন্য লন্ডনে পাড়ি জমান তিনি।

ইরফানের একটি ঘনিষ্ঠসূত্র জানান, একটানা চলা চিকিৎসায় নাকি বেশ ভালই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। এখন তিনি অনেকটাই সুস্থ। আগামী মাসে দেশে ফিরে আসার সম্ভাবনা রয়েছে তার।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন ইরফান খান। সুস্থ হয়ে উঠছেন বলেও জানিয়েছিলেন তিনি। যদিও দেশে ফিরে আসার ব্যপারে এখনও কোনো ঘোষণা দেননি তিনি।

শুধু দেশে ফিরে আসা নয়, ফেরার পর চলচ্চিত্রেও দেখা যাবে ইরফান খানকে।

ক’দিন আগে ঘোষণা দেওয়া হয়েছিলো ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা। আগামী ডিসেম্বরে শুরু হবে ছবিটির শুটিং। শোনা যাচ্ছে-তাতেই নাকি অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘হিন্দি মিডিয়াম’ছবির মাধ্যমে বলিউড অভিষেক হয়েছিলো পাকিস্তানী অভিনেত্রীর সাবা কামারের। দর্শকদের মধ্যেও সাড়া ফেলেছিল এই ছবিটি। বাণিজ্যিক সাফল্যের নিরিখেও বেশ এগিয়ে ছিলো। প্রায় ২০০ কোটি রুপির ব্যবসা করেছিল এই সিনেমাটি।

‘সালাম বোম্বে’ ছবির মাধ্যমে ১৯৮৮ সালে রুপালি জগতে পা রাখেন ইরফান খান। এরপর অভিনয় করেছেন , ‘লাইফ ইন অ্যা মেট্রো’, ‘পান সিং তোমার’, ‘দ্য লাঞ্চবক্স’, ‘হায়দার’, ‘গুন্ডে’, ‘পিকু’ ও ‘হিন্দি মিডিয়াম’র মতো ছবিতে। সবশেষ বাংলাদেশি ছবি ‘ডুব’-এ দেখা গেছে জনপ্রিয় এই তারকাকে।

শুধু হিন্দি-বাঙলা নয়, হলিউড ছবিতেও অভিনয় করেছেন বলিউডের এই তারকা। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘দ্য ওয়ারিয়র’, ‘দ্য নেমশেক’, ‘স্লামডগ মিলিওনেয়ার’, ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ও ‘ইনফারনো’।

এ সম্পর্কিত আরও খবর