ধর্ষণের শিকার হতে যাচ্ছিলেন আলিয়ার মা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 15:43:16

#MeeToo ঝড় বয়েই যাচ্ছে। এবার এই মুভমেন্টের মাধ্যমে নিজের সঙ্গে ঘটে যাওয়া এক কুৎসিত ঘটনা শেয়ার করলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা সোনি রাজদান। জানালেন, ধর্ষণের শিকার হতে যাচ্ছিলেন তিনি নিজেও। তবে ভাগ্যের জোরে বেঁচে যান বর্ষীয়ান এই তারকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনি রাজদান বলেছেন- তিনি নিজেকে ভাগ্যবতী মনে করেন। কারণ যৌন হেনস্থার কাছাকাছি তিনি গিয়েছিলেন। একটি ছবির শুটিংয়ে সময় তার সঙ্গে এমনই একটি ঘটনা ঘটেছিল। তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। কিন্তু ভাগ্যের জোরে তিনি রেহাই পেয়ে যান।

কিন্তু এতদিন পরে তিনি কেন এই কথা তুললেন? তখন কেন বলেননি? এমন প্রশ্নের জবাবে মহেশপত্নি বলেছেন- এমন প্রশ্ন ওঠা অস্বাভাবিক নয়। কিন্তু তখন মুখ খোলেননি তার পেছনে অন্য কারণ ছিল। ভেবেছিলাম এখন আমার মুখ খোলা ঠিক নয়। মুখ খুললে হয়তো অনেক সমস্যা হতে পারে। আমার একটি পরিবার আছে। তারাও সমস্যার মধ্যে পড়তে পারে। তখন নিজেকে নিজে বুঝিয়েছি, কিছু তো হয়নি। হলে না হয় দেখা যেত। তা যখন হয়নি, তখন বিষয়টি নিয়ে শোরগোল করার কোনও মানে হয় না। সেদিন শুধুমাত্র নিজের পরিবারের দিকে তাকিয়ে চুপ করে রয়েছিলাম।

তবে আজ যদি এমন ঘটনা ঘটত, তাহলে কেমন প্রতিক্রিয়া হতো আপনার? এমন প্রশ্নের জবাবে সোনি রাজদান বলেছেন-আজকের দিনে এমন হলে নিঃসন্দেহে অভিযোগ জানাতাম। মোটেই চুপ থাকতাম না।

শুধু নিজের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা নয়, অভিনেতা অলোক নাথকে নিয়েও নিজের মন্তব্য প্রকাশ করেন সোনি রাজদান। বলেছেন- মদ খেলে অন্য রকম মানুষ হয়ে যেতেন অলোক নাথ। একবার মদ্যপ অবস্থায় তিনি আমার পাশ দিয়ে যাচ্ছিলেন। তখন যেভাবে তিনি আমার দিকে তাকিয়েছিলেন তা একেবারেই পছন্দ হয়নি আমার।

এ সম্পর্কিত আরও খবর