মাদক কেড়ে নিলো অভিনেতা মাইকেলের জীবন!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:56:31

না ফেরার দেশে পাড়ি জমালেন হলিউডের জনপ্রিয় অভিনেতা মাইকেল কে উইলিয়ামস। সোমবার (০৬ সেপ্টেম্বর) নিউইয়র্ক শহরে নিজের অ্যাপার্টমেন্ট থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত্যুকালে প্রয়াত এই তারকার বয়স হয়েছিলো ৫৪ বছর।

নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের তরফে জানানো হয়েছে, সোমবার দুপুর ২টার দিকে হলিউডের এই অভিনেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার চারপাশে বেশ কিছু কড়া মাদকের নমুনা পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে অতিরিক্ত মাদক সেবনের কারণেই হয়তো তার মৃত্যু হয়েছে।

২০১৭ সালে নিউইয়র্ক টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে মাইকেল জানিয়েছিলেন তার দীর্ঘদিনের নেশার কথা। জোর গলায় বলেছিলেন যে, কোনও নেশা কাটিয়ে ওঠা অত্যন্ত কঠিন কাজ বটে, তবে তিনি আপ্রাণ লড়াই চালিয়ে যাচ্ছেন তাতে সফল হওয়ার জন্য। কিন্তু তিনি পারলেন না। সেই মাদকের জন্যই হয়তো জীবনটি হারাতে হলো তাকে!

মাইকেল কে উইলিয়ামস

এইচবিও চ্যানেলের বিখ্যাত টিভি সিরিজ ‘দ্য ওয়্যার’-এ ওমর লিটলের চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন মাইকেল কে উইলিয়ামস। এছাড়াও ‘ব্রডওয়াক এম্পায়ার’, ‘লাভক্রাফ্ট কান্ট্রি’-র মতো জনপ্রিয় সিরিজেও অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিলো এই অভিনেতাকে।

এ সম্পর্কিত আরও খবর