প্রেমিকার বান্ধবীদের সঙ্গে অর্জুনের পার্টি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 00:53:40

অর্জুন কাপুর ও মালাইকা আরোরার প্রেম নিয়ে কয়েকদিন ধরেই চলছে গুঞ্জন। বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাদের। এইতো ক’দিন আগে মালাইকার ৪৫তম জন্মদিন উদযাপন করতে মিলান গিয়েছিলেন অর্জুন। সেখানকার একটি বিমানবন্দরে তাদের একসঙ্গে ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ছবি।

সম্প্রতি “ইন্ডিয়া’স গট ট্যালেন্ট’ শোয়ের শুটিং ফ্লোরের কিছু ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পরিচালক-প্রযোজক করণ জোহর। আর সেখানে করণ মালাইকাকে জিজ্ঞাসাও করেন কার সঙ্গে জন্মদিন পালন করতে মিলান গিয়েছিলেন মালাইকা। জবাবে মিষ্টি হেসে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন আরবাজ খানের সাবেক স্ত্রী।

এবার প্রেমিকার বান্ধবী কারিশমা কাপুর ও কারিনা কাপুর খানের সঙ্গে পার্টি করতে দেখা গেলো অর্জুনকে। ছিলেন মালাইকার ছোট বোন অমৃতা আরোরাও।

শোনা যাচ্ছে, আগামী বছরই নাকি ছাদনাতলায় যাবেন এই জুটি। বারো বছরের ছোট অর্জুন কাপুরকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চলেছেন মালাইকা। যদিও সবটাই জল্পনা। কারণ এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খোলেননি মালাইকা-অর্জুন।

দীর্ঘ ১৮ বছর ধরে আরবাজ খানের সঙ্গে সংসার করেছিলেন মালাইকা। কিন্তু তারপর আচমকাই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দু’জনেই। মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আরবাজ। মালাইকার জীবনে চলে আসেন অর্জুন কাপুর। দুজনের বিবাহ বহির্ভূত সম্পর্কই তাদের ১৮ বছরের দাম্পত্যে ফাটল ধরিয়েছে বলে দাবি আরবাজ ও মালাইকার ঘনিষ্টদের।

এ সম্পর্কিত আরও খবর