ফাহিম ফয়সালের ‘ক্ষমা’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 06:58:27

সুর-সংগীতায়োজনে নিয়মিত ব্যস্ত থাকলেও নিজের গানের ভিডিওচিত্রে তেমন একটা দেখা যায় না সংগীতশিল্পী ফাহিম ফয়সালকে।

এবার শিল্পীর নিজের লেখা, সুর ও সংগীতায়োজনে নতুন সূফী গান ‘ক্ষমা’র ভিডিওচিত্র প্রকাশ হয়েছে। দর্শক-শ্রোতারা গানটি শুনতে পাবেন তারই ইউটিউব চ্যানেল ‘ফাহিম ফয়সাল অফিসিয়াল’-এ।

সম্প্রতি গানটির শুটিং হয়েছে দেশের অন্যতম দৃষ্টিনন্দন পর্যটন এলাকা বান্দরবানের বিভিন্ন লোকেশনে।

নতুন ভিডিওচিত্র নিয়ে ফাহিম ফয়সাল বলেন, ‍আমি যখনই এই গানটি লিখি ও সুর করি তখনই সিদ্ধান্ত নিয়ে ফেলি এর শুটিং করবো প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত এমন কোন স্থানে। এতোদিন বিভিন্ন ব্যস্ততার কারণে গানটির শুটিং করা হয়ে উঠেনি। আমাদের পুরো টিমের চেষ্টা ছিলো গানের ভিডিওচিত্রে প্রাকৃতিকে তুলে ধরার। আমার আরও একটি প্রবল ইচ্ছে হলো, নয়নাভিরাম রূপ ও প্রকৃতিতে ঘেরা এই দেশটাকে বিভিন্ন ভিডিওচিত্রের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরা। যা দেশের পর্যটনশিল্পকে আরও সমৃদ্ধ করবে। আশা করি ‘ক্ষমা’র এ ভিডিওচিত্রটি দর্শক- শ্রোতাদের ভালো লাগবে।

ফাহিম ফয়সাল আরও জানান, তার স্টুডিওতে জমা হয়ে গেছে নতুন অনেক গান, পাশাপাশি আরও নতুন গান নির্মাণ করছেন। পর্যায়ক্রমে সেগুলো প্রকাশ করবেন নিজের ইউটিউব চ্যানেল এবং বিভিন্ন প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে।

বর্তমানে গানের পাশাপাশি ফাহিম ফয়সাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা এবং কপিরাইট সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম ও গবেষণা নিয়েও ব্যস্ত সময় পার করছেন।

এ সম্পর্কিত আরও খবর