আরিয়ান কেনো এতো আলোচনায়?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 02:10:42

মাদককাণ্ডে গত ৩ অক্টোবর আরিয়ান খানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর থেকেই মিডিয়া এবং জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছেন শাহরুখ পুত্র।

এনসিবি’র হেফাজতে থেকে আরিয়ান কী করছেন? তার সময় কিভাবে কাটছে? তিনি কি সত্যিই মাদক সেবন করেন? তাকে জেলে কতোদিন থাকতে হবে? সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই এখন শুধু চোখে পড়ছেন আরিয়ান।

বলিউড কিং শাহরুখ খানের ছেলে ছাড়া আর কিন্তু তেমন কোন পরিচয় নেই আরিয়ান খানের। এখনও পর্যন্ত বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়নি তার। করেননি কোন ছবিতেও অভিনয়। তবুও কেনো তাকে নিয়ে এতো আলোচনা হচ্ছে? এমনকি তার কোন বড় অর্জনও নেই। তাহলে কেনো খবরের শিরোনামে বারবার উঠে আসছে তার নামটি? কেনো তার গ্রেফতারকে ঘিরে এতো হৈহুল্লোর?


আপনি যদি বলিউড সেলিব্রেটি হন, তাহলে আপনার ব্যক্তিগত জীবনও একরকম পাবলিক প্রপার্টিতে পরিণত হয়। অসংখ্যবার দেখা গেছে যে, তারকারা যখন যেখানেই যাক না কেনো হোক সেটি প্রেমিকের সঙ্গে ডেটিং, পরিবার নিয়ে নৈশভোজ, ছবির শুটিং বা প্রচারণা তাদের সবখনেই ঘিরে রাখে পাপারাজ্জিরা। এমনকি নিত্য বাজার করতে গ্রোসারি শপে গিয়েই পাপারাজ্জিদের থেকে বাঁচতে পারেন না তারা।

কিছুদিন আগের একটি ঘটনার কথাই বলা যাক, একটি গ্রোসারি শপে বাজার করতে গিয়েছিলেন মালাইকা আরোরা। সেখান থেকে বের হতেই তাকে ঘিরে ধরেছিলো পাপারাজ্জিরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়েছে। এমনকি তার পোশাক নিয়েই বেশ সমালোচনা হয়েছিলো।

মালাইকা আরোরার মতো শাহরুখ খানের ক্ষেত্রেও এর বিপরীত ঘটে না। কিং খান যখন যাই করুক বা যেখানেই যাক না কেনো সবসময় খবরের শিরোনামে থাকে তার নামটি। কারণ তারা তারকা।

বাবা ও ছোট ভাইয়ের সঙ্গে আরিয়ান খান

কিন্তু অনেকেই হয়তো ভুলে যায় তারকারাও আমাদের মতোই সাধারণ মানুষ। তাদেরও পরিবার আছে। যদিও তাদের স্ত্রীরা মাঝে মধ্যে জনসম্মুখে আসেন। তাই বলে কি তাদের সন্তানরা যেখানে যাবেন তাদের সেখানেই ঘিরে ধরবেন পাপারাজ্জিরা? শুধুমাত্র তারা তারকা সন্তান বলে?

তারকা বাবা-মায়ের মতো তাদের সন্তানরাও যে একই দৃষ্টি আকর্ষণ পাবেন ব্যাপারটি কিন্তু মোটেও তেমন নয়।

কিন্তু আরিয়ান খানের ক্ষেত্রে গত কয়েক বছর ধরে এমনটাই হচ্ছে। এই তারকা সন্তান বিভিন্ন কারণে বিভিন্ন উৎসবে খবরের শিরোনামে এসেছেন। তিনি পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ না দেওয়া সত্ত্বেও তার ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন তারা।

তাই শেষমেষ বলা যেতেই পারে তারকা সন্তান হওয়ার কারণেই এতো বেশি আলোচনায় আসছেন আরিয়ান খান।

এ সম্পর্কিত আরও খবর