আইনজীবীর পোশাক পরে বিপাকে অমিতাভ

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-09 20:49:05

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। ছবিতে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করতে দেখা যায় এই মেগাস্টারকে। এবার সেই বিজ্ঞাপনের কাজ করতে গিয়েই বিপাকে পরতে হলো ‘শোলে’খ্যাত এই তারকাকে।

বেশ কিছুদিন ধরে বিভিন্ন চ্যানেলে একটি বিজ্ঞাপন প্রচার করছে মসলা প্রস্তুতকারক সংস্থা এভরেস্ট। যেখানে দেখা যাচ্ছে, ড্রেসিং রুমে আইনজীবীর পোশাক পরে বসে রয়েছেন বিগ বি। একজন পুলিশকর্মী ও একজন বন্দি পাওভাজি খাওয়াচ্ছেন অমিতাভকে। সেই খাবার খাচ্ছেন তিনি। আর এই বিজ্ঞাপন নিয়েই আপত্তি তুলেছে দিল্লি বার কাউন্সিল।

তাদের দাবি, বিনা অনুমতিতেই একজন আইনজীবী সাজিয়ে এই বিজ্ঞাপনটি তৈরি করেছে ওই মসলা প্রস্তুতকারক সংস্থা। ইউটিউব, বিভিন্ন চ্যানেল থেকে ওই বিজ্ঞাপনটি বন্ধ করার নির্দেশ দিয়েছে বার কাউন্সিল।

 

এই সংক্রান্ত একটি আইনি নোটিস ইতিমধ্যেই অমিতাভ বচ্চনের কাছে পাঠিয়েছে ওই মসলা প্রস্তুতকারক সংস্থা। আগামী ১০ দিনের মধ্যে বিজ্ঞাপনটির সম্প্রচার বন্ধ না হলে, প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেই জানিয়েছেন দিল্লি বার কাউন্সিল।

এবারই প্রথম নয়, এর আগে গহনা প্রস্তুতকারী সংস্থা কল্যানি জুয়েলারির বিজ্ঞাপন করেও সমস্যায় পড়েছিলেন অমিতাভ বচ্চন। বন্ধ করে দেওয়া হয়েছিল বিজ্ঞাপনটি।

ম্যাগি নুডুলসের খাদ্যগুণ নিয়ে প্রশ্ন ওঠার পর আরও একবার সমস্যায় পড়েছিলেন বিগ বি। ম্যাগির নামে মিথ্যা প্রচার করছেন বলেও অভিযোগ উঠেছিল বলিউডের বিভিন্ন তারকার বিরুদ্ধে।

এ সম্পর্কিত আরও খবর