বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে যা বললেন সারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 15:41:52

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিং। ভালোবেসে ১৯৯১ সালে নিজের থেকে ১২ বছরের ছোট সাইফের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অমৃতা। কিন্তু ২০০৪ সালে ১৩ বছরের সংসারের ইতি টানেন তারা। সারা আলি খান ও ইব্রাহিম খান নামে দুটি সন্তান রয়েছে সাবেক এই দম্পতির।

অমৃতা-সাইফের বিচ্ছেদের পর থেকে সারা-ইব্রাহিম তাদের মায়ের সঙ্গেই থাকে। তবে ছেলে-মেয়ের ভরণ-পোষণের সব দায়িত্বই পালন করেন সাইফ আলি খান।

বাবা-মায়ের সঙ্গে ছোট্ট সারা আলি খান

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের ডিভোর্স নিয়ে মুখ খুলেছেন সারা। তিনি জানান, তার বাবা-মায়ের বিচ্ছেদ হতে দেখা তার কাছে ততটা কঠিন ছিল না।

সারা জানান, তিনি নিজের বয়সের তুলনায় অন্যান্যদের থেকে আগাগোড়াই একটু বেশি পরিণত ছিলেন। মাত্র ৯ বছর বয়সেই তিনি বুঝে গিয়েছিলেন, একই ঘরে থাকা দুজন মানুষ একে অপরের সঙ্গে সুখী ছিলেন না। দু’জনে আলাদা ঘরে থাকতে শুরু করার পরই, খুশি থাকতে শুরু করেন।

বিগত ১০ বছর মাকে খুশি দেখেননি জানিয়ে সারা বলেন, যখন বাবা-মা দুজন আলাদা বাড়িতে থেকে খুশি ছিলেন; তাহলে আমি কেন অখুশি হবো। ফলে তাদের বিচ্ছেদ মোটেই কঠিন ছিল না আমার কাছে।

যোগ করে সারা আরও বলেন, ‘তারা দু’জনেই নিজেদের জায়গায় খুব সুখে আছেন। আমি আমার মাকে হাসতে, মজা করতে এবং বোকামো করতে দেখি। সেগুলো আমি অনেক বছর ধরে মিস করে এসেছিলাম। তাকে এইভাবে দেখতে পেয়ে অন্যরকমের স্বস্তি পাই।’

মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম খানের সঙ্গে সারা আলি খান

এদিকে, অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাইফ আলি খান। তৈমুর আলি খান ও জেহ আলি খান নামে দুটি ছেলে রয়েছে এই তারকা দম্পতির।

সারা আলি খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ‘আতরাঙ্গি রে’ ছবির শুটিং নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশকে।

এ সম্পর্কিত আরও খবর