মোদি-মমতাকে প্রসেনজিতের খোলা চিঠি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:00:39

অনলাইনে খাবার অর্ডার দিয়ে বিড়ম্বনার মুখে পড়ার ঘটনা নতুন নয়। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে এমন অভিযোগ উঠতে থাকে বিভিন্ন সংস্থার বিরুদ্ধে। সম্প্রতি এই বাজে অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এরপরই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একটি খোলা চিঠি পাঠিয়েছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেতা।

শনিবার (৬ নভেম্বর) প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে টুইটারে চিঠিটি শেয়ার করেন প্রসেনজিৎ। দু’জনকে দিওয়ালি উৎসবের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, “আমার একটি সাম্প্রতিক অভিজ্ঞতা আপনাদের জানাতে চাই। গত ৩ নভেম্বর খাবার সরবরাহকারী সংস্থা সুইগিতে একটি অর্ডার দিয়েছিলাম। কিছুক্ষণ পর দেখানো হয় খাবারটি পৌঁছে দেওয়া হয়েছে, কিন্তু আমি তা পাইনি। বিষয়টি সুইগি কর্তৃপক্ষকে জানানোর পর টাকা ফিরিয়ে দেয় যেহেতু টাকা আগে দেওয়া হয়ে গিয়েছিল।”

টাকা ফের পাওয়ার পরেই কেনো এই অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করলেন প্রসেনজিৎ? এর কারণ হিসেবে তিনি জানান, যে কোনও মানুষের এই অভিজ্ঞতা হতে পারে। যদি কেউ অতিথিদের জন্য খাবার অর্ডার দিয়ে শেষ পর্যন্ত না পান তাহলে কী হবে? অতিথিরা কী অভুক্ত থাকবেন? এমন ঘটনা ঘটতেই পারে। সেই কারণেই এই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার আবেদন জানিয়েছেন টলিউড সুপারস্টার।

অভিনেতার যুক্তিযুক্ত বক্তব্যের সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। কিন্তু নেটিজেনদের একটা বড় অংশ এই বিষয় নিয়ে ট্রোল করতে ছাড়লেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

এ সম্পর্কিত আরও খবর