প্রভাসের ছবি মুক্তি না পাওয়ায় ভক্তের আত্মহত্যা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 08:57:53

এসএস রাজােমৌলি পরিচালিত ‘বাহুবলী: দ্য বিগিনিং’ মুক্তি পেয়েছিলো ২০১৫ সালে। যা বক্স অফিসের অতীতের সকল রেকর্ড ভেঙে দিয়েছিলো। এরপর ২০১৭ সালে মুক্তি পায় ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। আগেরটির মতো এটিও বক্স অফিসে বাজিমাত করে। ছবি দুটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। তার বিপরীতে ছিলেন তামান্না ভাটিয়া ও আনুশকা শেঠি।

‌‌‘বাহুবলী’র দুটি কিস্তিতে অভিনয়ের পর ২০১৯ সালে ‘সাহো’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় প্রভাসের। যেখানে তার বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর।

‘রাঁধে শ্যাম’ ছবির পোস্টার

‘সাহো’র পর এখনও পর্যন্ত মুক্তি পায়নি প্রভাসের কোন ছবি। ফলে গত দুই বছর ধরে রূপালি পর্দার আড়ালে রয়েছেন দক্ষিণের জনপ্রিয় এই সুপারস্টার।

দুই বছর চলে গেলেও এখনও কেন মুক্তি পাচ্ছে না প্রভাসের নতুন ছবি? দিন দিন এই দুশ্চিন্তাই যেন ঘিরে ধরছিল অন্ধপ্রদেশের এক যুবককে। কিছুতেই যেন এই যুবক মেনে নিতে পারছিলেন না তার আইডল প্রভাসের চুপচাপ বসে আছেন। কিছুদিন আগে প্রভাসের নতুন ছবি ‘রাঁধে শ্যাম’র ফার্স্টলুক প্রকাশ পেলেও, কেন সেই ছবি মুক্তি পাচ্ছে না, তা নিয়েও হতাশ ছিলেন এই যুবক। আর শেষমেশ, সেই হতাশা থেকেই আত্মহত্যা হলেন প্রভাসের এই অন্ধভক্ত।

প্রভাসের সেই ভক্ত তার মৃত্যুর জন্য ‘রাঁধে শ্যাম’-এর প্রযোজক সংস্থা ইউভি ক্রিয়েশনকে দায়ী করে লিখেছেন, “যেখানে আমি কোনদিন একটি চিঠি লিখিনি সেখানে আজ আমাকে সুইসাইড নোট লিখতে হবে এমনকি কখনও ভাবিনি। আশা করছি আমার এই সুইসাইড নোটটি দেখার পর ‘রাঁধে শ্যাম’ টিমের সদস্যরা কোন আপডেট জানাবে। আর কিছু বলতে চাই না।”

প্রভাসের ভক্তের লেখা সেই সুইসাইড নোট

বেশ কিছুদিন আগেই প্রভাসের নতুন ছবি ‘রাঁধে শ্যাম’এর ঝলক এবং ছবি মুক্তির তারিখ প্রকাশ্যে এসেছে। প্রায় সাড়ে তিনশো কোটি বাজেটের এই ছবিতে প্রভাসের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে।

‘রাঁধে শ্যাম’ ছাড়াও প্রভাসের হাতে রয়েছে ‘স্পিরিট’ ও ‘আদিপুুরুষ’ নামে দুটি ছবির কাজ।

এ সম্পর্কিত আরও খবর