মুক্ত ব্রিটনি

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:56:45

স্বস্তির নিঃশ্বাস ফেললেন মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। ১৩ বছরের বন্দীদশা থেকে অবশেষে মুক্তি পেলেন তিনি। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি আদালত এই পপ তারকার ওপর থেকে তার বাবা জেমস স্পিয়ার্সের আইনি অভিভাবকত্ব তুলে নিয়েছেন।

গত ১২ নভেম্বর লস অ্যাঞ্জলেস কাউন্টি সুপিরিয়র কোর্টের বিচারক ব্রেন্ডা পেনি ৩৯ বছর বয়সী এই তারকার পক্ষে এই রায় দেন। এই মামলার সঙ্গে সম্পর্কিত কোনো পক্ষই এর বিরোধিতা করেনি।


দিনটিকে জীবনের সেরা দিন বলে অভিহিত করে ব্রিটনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, ‘মনে হয় আমি কেঁদে ফেলব।’

ব্রিটনির বয়স তখন ২৬ বছর। ব্যক্তিগত সম্পর্ক ও ক্যারিয়ারের ঝামেলায় প্রায়ই বিষণ্নতায় ভুগতেন তিনি। একপর্যায়ে অবস্থা এমন দাঁড়ায় যে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তখনই এই আইনি অভিভাবকত্বের প্রসঙ্গ ওঠে। তখন তার বাবা জেমি স্পিয়ার্সকে আইনি অভিভাবকত্ব দেওয়া হয়। সেই সূত্রে ২০০৮ সাল থেকে জেমি তার মেয়ের অর্থ–সম্পদ নিয়ন্ত্রণ শুরু করেন। কিন্তু এই অভিভাবকত্ব ব্রিটনির কাছে ক্রমেই শৃঙ্খল হয়ে ওঠে। এটা তার পেশা ও ব্যক্তিগত জীবনের ওপর ভয়ংকর প্রভাব ফেলে।


শেষেমেষ আদালতের দ্বারস্থ হন ব্রিটনি, বাবার বিরুদ্ধে অর্থ অপব্যহারের অভিযোগ এনে এই অভিভাবকত্ব থেকে মুক্তি চান। মুক্তি না দিলে গান ছেড়ে দেওয়ার হুমকিও দেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর