‘কমান্ডো’ থেকে সরে দাঁড়ালেন দেব!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 10:58:32

পরিচালক শামীম আহমেদ রনীর ‘কমান্ডো’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক হওয়ার কথা ছিল ওপার বাঙলার জনপ্রিয় অভিনেতা দেবের। গত মার্চে এমনটাই ঘোষণা দেওয়া হয়েছিল। এমনকি ছবির বেশ কিছু অংশের শুটিংও সম্পন্ন করেছিলেন দেব।

কিন্তু আপতত ‘কমান্ডো’র শুটিং শিডিউল নিয়ে তৈরি হয়েছে জটিলতা। প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার সঙ্গে দেবের মতের অমিলই যার কারণ।

জানা গছে, দুবাইতে ‘কমান্ডো’র বেশকিছু অংশের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে ভিসা জটিলতা তৈরি হওয়ায় সেই কাজ পিছিয়ে যায়। এরপর প্রযোজনা সংস্থাটি জানায়, ডিসেম্বরে থাইল্যান্ডে ছবির দ্বিতীয় পর্বের শুটিং হবে। কিন্তু দেবের এক ঘনিষ্ঠসূত্র বলছে, সেই সম্ভাবনা নাকি এক্কেবারেই নেই!

দেবের ওই ঘনিষ্ঠসূত্র ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, “ ‘কমান্ডো’র তারিখ বার বার বদল করছে প্রযোজনা সংস্থা, এতে কিছুটা নারাজ দেব। এ বছর শুটিংয়ের জন্য যে তারিখগুলো ফাঁকা রেখেছিলেন দেব, তা কাজে লাগায়নি প্রযোজনা সংস্থা, এখন তার পক্ষে আগামী বছরের আগে এই ছবির জন্য নতুন তারিখ বের করা অসম্ভব।

গুঞ্জনটি উঠেছিলো কদিন আগেই। চলচ্চিত্রটির নায়িকা জাহারা মিতুর এক স্ট্যাটাসের সূত্র ধরে যা আলোচনায় আসে। গণমাধ্যমে এ প্রসঙ্গে প্রযোজনা সংস্থার কর্ণধার সেলিম খান দাবি করেছিলেন, “যে খবরটা ছড়িয়েছে, সেটা ভিত্তিহীন। আগামী ডিসেম্বরে সিনেমার বাকি শুটিংয়ের পরিকল্পনা আছে আমাদের। যেহেতু ওই অংশের শুটিং হবে থাইল্যান্ডে তাই সেখানে ভিসার অনুমতির একটা বিষয় আছে। করোনার কারণে ভিসার জটিলতা এখনো চলমান।

শিল্পীদের শিডিউল নেয়া থাকা সত্বেও তাই শুটিং করা যাচ্ছে না। আমরা নতুন করে আরও একটি তারিখ সামনে রেখে প্রস্তুতি নিয়েছি। আশা করা যায় এবার ঝামেলা হবে না।”- ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত সংবাদটির মধ্য দিয়ে প্রযোজক ফের অনিশ্চয়তায় পড়বেন তা বলাই যায়। 

এদিকে,  দুর্গা পূজায় মুক্তি পেয়েছে দেবের ‘গোলন্দাজ’। ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে দেবের ‘টনিক’র। সবকিছু ঠিকঠাক থাকলে ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘কিশমিশ’। এছাড়াও ‘খেলাঘর’, ‘কাছের মানুষ’ এবং ‘রঘু ডাকাত’ নামের তিনটি ছবির কাজ রয়েছে তার হাতে।

প্রেমিকা রুক্মিনী মৈত্রর সঙ্গে বিদেশ ভ্রমণ শেষে সম্প্রতি ভারতে ফিরেছেন দেব। আর ফিরেই সহশিল্পী ও ঘনিষ্ঠ বন্ধু পূর্জা ব্যানার্জীর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গোয়া গিয়েছেন কলকাতার এই অভিনেতা।

এ সম্পর্কিত আরও খবর