রণবীরের হলুদ ছোঁয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 22:45:55

ক’দিন আগে বিয়ের ঘোষণা দিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দু’জনে এক যৌথ বিবৃতির মাধ্যমে জানিয়েছেন আগামী ১৪ থেকে শুরু হবে তাদের বিয়ের অনুষ্ঠান। চলবে ১৫ নভেম্বর পর‌্যন্ত। জানা গেছে- ইতালির লেক কমোতেই হবে সকল আনুষ্ঠানিকতা। পরে ১ ডিসেম্বর মুম্বাইয়ে বিবাহত্তর সংবর্ধনার আয়োজন করবেন এই তারকা জুটি।

এরইমধ্যে বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন দীপিকা। সম্প্রতি মুম্বাইয়ের আন্ধেরির একটি জুয়েলারির দোকান থেকে গহনা কিনতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। সেখান থেকে নাকি নিজের জন্য ২০ লাখ রুপির একটি মঙ্গলসূত্র কিনেছেন দীপিকা।

সম্প্রতি দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে নন্দী পূজার মধ্য দিয়ে শুরু হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত ছিলেন শুধু পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

শুধু দীপিকার বাড়ি নয়, রণবীরের বাড়িতেও শুরু হয়ে গেছে বিয়ের পূর্ববর্তী অনুষ্ঠান। আজ (৪ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে বলিউডের এই সুপারস্টারের গায়ে হলুদ।

ইতিমধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়েছে রণবীরের কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে- সাদা পাঞ্জাবী পরে নিজের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে আছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। এসময় তার গালে ও হাতে হলুদ দেখা গেছে।

২০১৩ সাল থেকে প্রেম করছেন রণবীর ও দীপিকা। যদিও দু’জনের কেউই এখনও তা মুখ ফুটে বলেননি। তারা একসঙ্গে অভিনয় করেছেন ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে।

এ সম্পর্কিত আরও খবর