মুক্তি পেতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘সুগার ফ্রি’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-08-30 07:48:52

ওটিটি প্লাটফর্ম ‘চরকি’-তে মুক্তি পেতে যাচ্ছে আর বি প্রীতম পরিচালিত ৪ পর্বের মিনি সিরিজ ‘সুগার ফ্রি’। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ৮টা থেকে এটি দেখতে পারবে বিশ্বের সকল দর্শক।

সুগার ফ্রি সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন আদনান মুকিত। সিরিজটিতে অভিনয় করেছেন সাবিলা নূর, তামিম মৃধা ও মোস্তাফিজ নূর ইমরান, মনির খান শিমুলসহ প্রমূখ।

লিটন ও নান্নু দুই ব্যর্থ ছিনতাইকারীর স্বপ্ন একদিন দেশের কুখ্যাত সন্ত্রাসী হবেন তারা। কিন্তু দুজনই ভীষণ মানবিক। তাই ছিনতাই করতে গিয়ে নানা সময় অনাকাঙ্খিত পরিস্থিতির শিকার হতে হয় তাদের। এমন ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘সুগার ফ্রি’ সিরিজটি।

সিরিজটি নিয়ে নির্মাতা প্রীতম বলেছেন, “সুগার ফ্রি গল্পের চরিত্রগুলো আমার মতো কথা বলে না। মনে হয় আমি দিন দিন ডার্ক গল্পের দিকে যাচ্ছি। ‘সুগার ফ্রি গল্পটা তার বিপরীত দিকে যাচ্ছে। তাই এই কাজটির মধ্য দিয়ে আমি নিজেকে একটু নিশ্বাস নেয়ার সুযোগ দিলাম। এটা পুরোপুরি ফিল্ম, ফান, ফুর্তিতে ভরপুর একটি সিরিজ।”

চরকির অফিসিয়াল ফেসবুক পেজে ১৪ নভেম্বর কমেডি ঘরানার এই সিরিজের পোস্টার প্রকাশ করা হয়েছে। চরকি জানায়, প্রথমবারের মতো নতুন কনটেন্ট হিসেবে এ সিরিজটি দেখা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। কোনো সাবস্ক্রিপশন ফি প্রয়োজন হবে না এটি দেখতে।

 

এ সম্পর্কিত আরও খবর