স্বামীর পদবী মুছে ফেললেন প্রিয়াঙ্কা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 22:48:52

ভালোবেসে ২০১৮ সালে নিজের থেকে ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেইদ ভবনে হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে সম্পন্ন হয়েছিলো তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

এদিকে, নিজের থেকে ১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে নানা কথা শুনতে হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়াকে। যাদের মধ্যে কেউ কেউ তো বলেছিলেন এই তারকা দম্পতির বিয়ে ছয় মাসের বেশি টেকসই হবে না। বলতে গেলে ‘বিশ্বের সবথেকে চর্চিত বিয়ে’ এটি।


কিন্তু সেসব কথাগুলোকে মিথ্যা প্রমাণ করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দেখতে দেখতে দাম্পত্য জীবনের দুই বছর পূর্ণ করে ফেলেছেন এই তারকা দম্পতি।

আগামী ১ ডিসেম্বর তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। আর এরইমধ্যে শোনা গেলো প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙনের গুঞ্জন।


নিকের সঙ্গে বিবাহ বন্ধনে জড়ানোর পর নিজের নামের সঙ্গে স্বামীর নামের পদবী যোগ করে প্রিয়াঙ্কা চোপড়া হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতেও এই নামটি ব্যবহার করতেন পিসি। কিন্তু হুট করেই ইনস্টাগ্রাম থেকে সেই পদবী সরিয়ে দিয়ে শুধু প্রিয়াঙ্কা চোপড়া ব্যবহার করছেন তিনি। আর এতেই তাদের সংসার ভাঙনের জল্পনা তুঙ্গে!

চারদিকে সোরগোল পড়ে গেলেও বিষয়টি নিয়ে প্রিয়াঙ্কা-নিক দু’জনই এখনো মুখ বন্ধ রেখেছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘এটা একদম বাজে কথা, এইসব গুজব ছড়াবেন না’।


কিন্তু নামের পাশ থেকে প্রিয়াঙ্কা কেন স্বামীর পদবী সরিয়ে দিলেন, তা নিয়ে কিছুই বলেননি তিনি।

তবে এবারই প্রথম নয়, এর আগেও বহুবার ছড়িয়েছে প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙনের গুঞ্জন।

এ সম্পর্কিত আরও খবর