ভালোবাসার শহরে নেহা-রোহানপ্রীত

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 21:19:10

‘প্যারিস’ তিন অক্ষরের একটি ছোট শব্দ। তবে এর মাঝেই লুকিয়ে আছে সীমাহীন ভালোবাসা, হাজারো অনুভূতি, শত শত স্বপ্ন পূরণ করার ক্ষমতা। সবকিছু মিলিয়ে প্যারিস কারও কাছে ‘সিটি অফ লাইট’ আবার কারও কাছে ‘সিটি অফ লাভ’।


স্বামী রোহানপ্রীত সিংকে নিয়ে বর্তমানে ভালোবাসার শহর প্যারিসে রয়েছেন নেহা কাক্কার। প্যারিস যাবেন আর আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে ছবি তুলবেন না এমনকি কি করে হয় বলুন তো? অন্যদের মতো নেহা-রোহানও তার ব্যতিক্রম ছিলেন না।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে প্যারিস ভ্রমণের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নেহা কাক্কার। যেখানে কখনও আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে চুমু দিতে দেখা গেছে নেহাকে আবার কখনও এই তারকা দম্পতিকে একে অপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেছে।


শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে নেহা কাক্কার লিখেছেন, “ভালোবাসার শহর। প্যারিস সত্যিই খুব সুন্দর, কিন্তু তখন যখন তুমি আমার পাশে থাকো। আমার ভালোবাসা রোহানপ্রীত।”

অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার পর সংগীতশিল্পী রোহানপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান নেহা কাক্কার। গত বছরের ১৪ অক্টোবর বিয়ে করেন তারা।

এ সম্পর্কিত আরও খবর