বিয়ে নিয়ে রাকুলের পরিকল্পনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 12:39:32

দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। কাজ করেছেন বলিউডেও। অভিনয় জগতে পা রাখার পর থেকে অন্যান্যদের মতোই এই তারকার লাভ লাইফ নিয়ে তার ভক্তদের আগ্রহের কোন কমতি ছিলো না। কিন্তু গত ১০ অক্টোবর নিজের ৩১তম জন্মদিনে অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন রাকুল।

এদিকে, প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পর থেকে রাকুল-জ্যাকির বিয়ে নিয়ে চলছে নানা চর্চা। এই তারকা জুটি কবে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন সেটিই এখন প্রশ্ন সকলের।


সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে প্রেম ও বিয়ের পরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন রাকুল প্রীতি সিং।

প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া প্রসঙ্গে রাকুল বলেন, “আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেছিলাম কারণ আমি চেয়েছিল। তাছাড়া আমি সেই জিনিস শুনতে পছন্দ করি যা আমি শুনতে চাই। কোন আজেবাজে আলোচনা নয়। আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেছিলাম কারণ আমার মনে হয়েছে এটি সুন্দর এবং সকলের সঙ্গে ভাগ করতে চাই। আমি সত্যিই আমার চারপাশের গোলমালকে আমাকে বিরক্ত করতে দিই না। আমি ক্যামেরার সামনে আমার কাজ করি ঠিক আছে কিন্তু ক্যামেরার বাইরে আমার ব্যক্তিগত জীবন আছে।”

বিয়ে প্রসঙ্গে রাকুল বলেন, “এ বিষয়ে এখনও কিছু পরিকল্পনা করিনি। যখন এমন কিছু হবে সকলকে জানিয়ে দেবো। তাছাড়া জ্যাকি এখন ওর ক্যারিয়ারের দিকে ফোকাস করছে।”

জন্মদিনে জানালেন প্রেমের খবর

এ সম্পর্কিত আরও খবর