নতুন চমক নিয়ে ফিরছেন আমির-রণবীর

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 03:34:49

রাজকুমার হারনি পরিচালিত ‘পিকে’ ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, আনুশকা শর্মা, সঞ্জয় দত্ত ও সুশান্ত সিং রাজপুত। ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রণবীর কাপুরকে। আর তখন থেকেই শুরু হয় একটি গুঞ্জনের যে, ছবিটির সিক্যুয়েল নির্মাণের জন্যই রণবীরের এক ঝলক দেকিয়েছেন নির্মাতা।

সেই গুঞ্জনই হয়তো এবার সত্যি হতে যাচ্ছে। কেননা ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, শিগগিরই নাকি চমকে দেওয়া দুই চরিত্রে দেখা যাবে আমির খান ও রণবীর কাপুরকে।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানা গেছে, সম্প্রতি এক জনপ্রিয় পরিচালকের সঙ্গে নাকি নতুন ছবি নিয়ে কথা হয়েছে আমির ও রণবীরের। দুই অভিনেতাই পছন্দ করেছেন চিত্রনাট্য। দু’জনের তরফ থেকেই নাকি সবুজ সংকেত পেয়েছেন এই পরিচালক।

কিন্তু কে সেই পরিচালক? এখন এমনটাই প্রশ্ন সকলের। সূত্রের তরফ থেকে পরিচালকের নাম আপাতত জানা না গেলেও, গুঞ্জনে শোনা যাচ্ছে রাজকুমার হিরানির নাম। সঙ্গে অনেকেই মনে করছেন, হয়তো ‘পিকে টু’ ছবিরই চিত্রনাট্য় পড়েছেন রণবীর ও আমির। তবে নতুন ছবিটি নিয়ে এই দুই অভিনেতার থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর