বিচ্ছেদ চান না কানইয়ে

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 22:26:35

কিম কার্দাশিয়ান ও কানইয়ে ওয়েস্টের বিচ্ছেদের খবর চমকে দিয়েছিলো সকলকে। কিন্তু এখন মনে হয় কানইয়ে নিজেও এই সিদ্ধান্ত নেওয়ার কারণে আফসোস করছেন। তাইতো তিনি এখন তাদের ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগানোর জন্য আরও একটি সুযোগ চাইছেন।

একটি থ্যাঙ্কসগিভিং ইভেন্টের জন্য স্কিড রো’র একটি শো’তে উপস্থিত হয়েছিলেন কানইয়ে ওয়েস্টে। সেখানেই এই মার্কিন র‌্যাপার জানান, বিয়ের সম্পর্কটিতে তিনি অনেক ভুল করেছেন এবং এটিও স্বীকার করেছেন যে তিনি একজন ভাল স্বামী ছিলেন না।

কানইয়ে বলেন, “আমি প্রকাশ্যে এমন কিছু করেছি যা স্বামী হিসেবে গ্রহণযোগ্য ছিল না। কিন্তু এই মুহূর্তে, যে কারণেই হোক, আমি জানতাম না যে আমি এখানে দাঁড়িয়ে থাকব। আমি জানতাম না যে আমি এই মাইকের সামনে থাকব, কিন্তু আমি এখানে বর্ণনাটি পরিবর্তন করতে এসেছি। আমরা ভুল করেছি। আমি ভুল করেছি।”

বিচ্ছেদের ঘোষণার পর থেকে সন্তানদের থেকেও দূরে রয়েছেন কানইয়ে। এ কারণে কিছুটা কষ্টে আছেন তিনি। এ প্রসঙ্গে তার ভাষ্য, “আমি আমার নিজের বাড়ির কর্তা। আমাকে যতটা সম্ভব আমার সন্তানদের পাশে থাকতে হবে। সুতরাং, আমি যখন বাড়ি ছাড়ি তখন আমি আমার বাড়ির পাশেই একটি বাড়ি পেয়েছি। কেননা আমি প্রতিটি পরিস্থিতির সবসময় পাশে থাকার জন্য সবকিছু করছি। কিন্তু আমার বাড়ি ফিরতে হবে।”

কানইয়ের বিশ্বাস ঈশ্বর তাকে এবং কিমকে আবার একসঙ্গে করে দেবেন।

মার্কিন এই র‌্যাপারের মতে, “যদি শত্রু কিমইয়েকে (কিম ও কানইয়ে) আলাদা করতে পারে তাহলে লাখ লাখ পরিবারের মনে করবে যে বিচ্ছেদ ঠিক আছে। কিন্তু ঈশ্বর যখন আমাদের এক করে দেবেন তখন সেই লাখ লাখ পরিবার মনে করবে যে, বিচ্ছেদের মতো সিদ্ধান্তটি থেকেও সরে আসা সম্ভব।”

কানইয়ে কিমের সঙ্গে ভাঙা সম্পর্কটি জোড়া লাগানোর চেষ্টা করছেন এটি জানার পর তাদের ভক্তরা বেশ খুশি। কিন্তু সেই সঙ্গে তারা এটিও বলছে যে, কানইয়ে তার ভুল বুঝতে হয়তো একটু দেরি করে ফেলেছেন। কেননা এরইমধ্যে পেটে ডেভিডসনের সঙ্গে মন দেওয়া-নেওয়া শুরু হয়ে গেছে কিমের। বেশ কয়েক জায়গায় একে অপরকে হাতে হাত রেখেও ঘুরে বেড়াতে দেখা গেছে।

এ সম্পর্কিত আরও খবর