দুধ দিয়ে ধোয়া হলো ‘অন্তিম’র পোস্টার, চটে গেলেন সালমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 14:04:36

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। শুক্রবার (২৬ নভেম্বর) মুক্তি পাওয়া ছবিটি মাত্র দুই দিনে আয় করে নিয়েছে ১০ কোটি রুপি।

এদিকে, সালমান খানের নতুন ছবি নিয়ে ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই। ভাইজানের ছবি মুক্তি পাওয়ায় তার ভক্তরা কতোটা উচ্ছ্বসিত সম্প্রতি ভাইরাল হওয়া কিছু ভিডিওতে তার প্রমাণ পাওয়া গেছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Salman Khan (@beingsalmankhan)

ভাইরাল হওয়া ভিডিওর একটিতে দেখা গেছে, সিনেমা হলের বাহিরে লাগানো সালমান খান অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির পোস্টার দুধ দিয়ে ধোয়াচ্ছে তার অনুরাগীরা। আর সেই ভিডিও সাল্লুর নজরে আসার পর কিছুটা চটে গিয়েছেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ভিডিও শেয়ার করে সালমান খান লিখেছেন, ‘অনেক মানুষের কপালে জল জুটছে না, আর আপানারা এভাবে দুধ নষ্ট করছেন। যদিও আপনাদের দুধ দিতেই হয়, তাহলে অনুরাগীদের কাছে আমার বিনীত আবেদন, আপনারা দুঃস্থ শিশুদের দুধ খাওয়ান, যাদের ভাগ্যে দুধ খাওয়া জোটে না।’

শনিবার (২৭ নভেম্বর) আরও একটি ভিডিও শেয়ার করেছিলেন সালমান। সেখানে দেখা গেছে, সিনেমা হলের ভেতরে বাজি ফাটানো হয়েছে। আর আগুনের ফুলকি উড়ে এসে পড়ছে আগত দর্শকদের গায়ে।

 
 
 
View this post on Instagram

A post shared by Salman Khan (@beingsalmankhan)

মহেশ মঞ্জরেকর পরিচালিত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ সালমান খানের সাথে অভিনয় করেছেন তার ভগ্নীপতি আয়ুশ শর্মা। এই প্রথমবার একসাথে দেখা মিলল তাদের।

এ সম্পর্কিত আরও খবর