বলিউডে কাজ করতে চান নিক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 20:38:07

স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পদাঙ্ক অনুসরণ করে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন নিক জোনাস। একইসঙ্গে এই ইন্ডাস্ট্রিকে একটি ‘অসাধারণ চলচ্চিত্র শিল্প’ বলে অভিহিত করে তার আত্মপ্রকাশের সম্ভাবনার কথা জানিয়েছেন মার্কিন এই সংগীতশিল্পী।

খালিজ টাইমসের সঙ্গে আলাপকালে নিক বলেন, বলিউডের চলচ্চিত্রগুলো খুব অনুপ্রেরণামূলক এবং যোগ করেছেন যে যদি সঠিক প্রস্তাব আসে তবে তিনি সেটিতে কাজ করতে প্রস্তুত।

নিক আরও বলেন, “আমি বলিউডের ছবি পছন্দ করি। আমার স্ত্রীর সঙ্গে থাকার পর গত কয়েক বছরে এর সঙ্গে আমি আরও বেশি পরিচিত হয়েছি। এটি অবশ্যই এমন কিছু যা আমি করতে আগ্রহী হবো। আমি এখন বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক বন্ধু পেয়েছি এবং আমি মনে করি এটি একটি অসাধারণ ফিল্ম ইন্ডাস্ট্রি, তারা যে কাজ করে তা খুবই অনুপ্রেরণাদায়ক এবং যদি সঠিক জিনিসটি আসে, কে জানে? হয়তো আমি ঝাঁপিয়ে পড়বো!”

হিন্দি গানের প্রশংসা করে নিক বলেন, “আমার মতে এটি সত্যিই অসাধারণ। আমি ভারতে থাকাকালীন বলিউড সং অনেক শুনেছিলাম এবং আমাদের বিয়েতেও প্রচুর ভারতীয় সংগীত এবং বলিউড সংগীত ছিল। নাচের জন্য এটি সর্বোত্তম ধরণের সংগীত এবং এটি অবশ্যই আমরা আমাদের বাড়ির পার্টিতেও বাজাই!”

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেইদ ভবনে হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে বিয়ের বন্ধনে জড়ান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। আজ (১ ডিসেম্বর) এই তারকা দম্পতির তৃতীয় ‍বিবাহবার্ষিকী।

এ সম্পর্কিত আরও খবর