শালার ছবির প্রিমিয়ারে কেএল রাহুল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 07:06:46

ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেতা সুনিল শেঠির মেয়ে আথিয়া শেঠি। জন্মদিনে একে অপরকে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে, ডিনার ডেট, পার্টিতে হাতে হাত রেখে বহুবার ঘুরে বেড়াতে দেখা গেছে এই তারকা জুটিকে।

এমনকি কয়েক মাস আগে ক্রিকেট সিরিজে অংশ নিতে ইংল্যান্ডে উড়ে গিয়েছেন কেএল রাহুল। নিয়ম মতো যে সমস্ত ক্রিকেটাররা তাদের স্ত্রী কিংবা সঙ্গীনিকে নিয়ে গিয়েছেন, তাদের নাম বিসিসিআই-র কাছে অন্তর্ভুক্ত করতে হয়েছে। আর কেএল রাহুল নিজের সঙ্গীনি হিসেবে আথিয়ার নাম জমা দিয়েছেন। সেখানে তোলা বেশ কয়েকটি ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তারা।

এবার শালার ছবির প্রিমিয়ারে অংশ নিতে দেখা গেছে কেএল রাহুলকে।

শুক্রবার (৩ ডিসেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আথিয়া শেঠির ভাই আহান শেঠি অভিনীত ‘তাড়াপ’ ছবিটি। এর মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন আহান। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী তারা সুতারিয়া।

সুনিল শেঠি, মানা শেঠি, তানিয়া শ্রফ, আহান শেঠি, আথিয়া শেঠি ও কেএল রাহুল

‘তাড়াপ’র মুক্তির আগে বুধবার (১ ডিসেম্বর) ছবিটির প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিলো। যেখানে উপস্থিত ছিলেন সালমান খান, সোহেল খান, রীতেশ দেশমুখ, রিয়া চক্রবর্তী, জ্যাকি শ্রফ, দিশা পাতানিসহ বলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা।

তবে আহানের ছবির প্রিমিয়ারে এতো এতো তারকা থাকার পরও সবচেয়ে বেশি নজর কেড়েছে একজন ব্যক্তি। আর তিনি হলেন- কেএল রাহুল। প্রেমিকার হাত ধরে শালার ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন ভারতীয় এই ক্রিকেটার।

এ সম্পর্কিত আরও খবর