মেয়েকে ট্রোল করলে সহ্য করব না: অভিষেক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 11:05:11

বচ্চন খানদানের সবচেয়ে ছোট সদস্য আরাধ্য বচ্চন। ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের একমাত্র সন্তান সে। তারকা বাবা-মায়ের সন্তান হওয়ার সুবাদে সবসময় পাপারাজ্জিদের নজর থাকে আরাধ্যর দিকে। কিন্তু আশ্চর্যজনক বিষয়টি হলো- এই ছোট্ট বয়সেই নানা কারণে নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয়েছে তাকে। বিশেষ করে তার হাঁটা নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি।

এইতো কিছুদিন আগে ১০ম জন্মদিনের কেক কেটেছে আরাধ্য বচ্চন। বিশেষ এই দিনটি উদযাপনের জন্য বাবা-মায়ের সঙ্গে মালদ্বীপ গিয়েছিল আরাধ্য। আর সেখান থেকে ফেরার পথে বিমানবন্দরে তাকে ক্যামেরাবন্দি করে আলোচিত্রীরা। আর সেই ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই ফের একবার তার হাঁটা নিয়ে ট্রোল হতে হয় তাকে।

তবে মেয়েকে ট্রোল করলে আর মুখ বন্ধ করে থাকবেন না আরাধ্যর বাবা অভিষেক বচ্চন। সম্প্রতি নিজের অভিনীত ছবি ‘বব বিশ্বাস’র প্রচারে এসে মেয়ে আরাধ্যকে ট্রোল প্রসঙ্গে রেগে আগুন অভিষেক। তার কথায়, ‘আমাকে করুক মেনে নেব, মেয়েকে ট্রোল করলে সহ্য করব না।’

ট্রোলারদের হুশিয়ারি বার্তা দিয়ে বলিউডের এই অভিনেতা বলেন, “এটি সম্পূর্ণরূপে অগ্রহণযোগ্য এবং এমন কিছু যা আমি সহ্য করব না। আমি পাবলিক ফিগার, তাই মেনে নিচ্ছি। আমার মেয়ে এসব কিছুর বাইরে। আমার মেয়ের ক্ষেত্রে এসব মানব না। যদি আপনাদের সত্যিই কিছু বলার হয়, সরাসরি আমার মুখের উপর বলুন। আমার সামনে এসে বলুন।”

এ সম্পর্কিত আরও খবর