বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন সালমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:16:00

বলিউড সুপারস্টার সালমান খান। অন্যান্যদের মতো এই তারকাও তার ব্যক্তিগত জীবন নিয়ে জনসম্মুখে খুব একটা আলোচনা করতে পছন্দ করেন না।

সেলিম খান ও সালমা খান দম্পতির চার সন্তান সালমান খান, আরবাজ খান, সোহেল খান ও আলভিরা অগ্নিহত্রি। এছাড়া আরও একটি বোন রয়েছে তাদের যার নাম অর্পিতা খান শর্মা। সেলিম খান ও হেলেন দম্পতি অর্পিতাকে দত্তক নিয়েছেন। হেলেন খান হচ্ছেন সেলিম খানের দ্বিতীয় স্ত্রী এবং সালমান খানের সৎ মা।

হেলেন খান সালমান খানের সৎ মা হলেও তাকে সবসময় নিজের মায়ের মতো করেই ভালোবাসা দিয়ে আসছেন এই সুপারস্টার। যদিও বাবা সেলিম খানের দ্বিতীয় বিয়ের পর তার মা সালমা খান খুব কষ্ট পেয়েছিলেন। আর শুরুর দিয়ে তাকে মেনে নেওয়াটা সালমানের জন্যও ছিল কঠিন।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সালমান খান বলেছিলেন, ‘তাকে (সালমা খান) অসুখী দেখাটা আমার সহ্য হচ্ছিল না। বাবার দ্বিতীয়বার বিয়ে করার সিদ্ধান্তে তিনি অনেক কষ্ট পেয়েছিলেন। আমি এটা ঘৃণা করতাম, যখন সে তার বাড়িতে ফেরার জন্য অপেক্ষা করত। তারপর ধীরে ধীরে মা মেনে নিতে শুরু করলেন। বাবা আমাদের ব্যাখ্যা করেছিলেন, তিনি এখনও মাকে ভালোবাসেন এবং তিনি সবসময় পাশে থাকবেন। আমার বয়স তখন প্রায় ১০ এবং হেলেন আন্টিকে সত্যিই মেনে নিতে আমাদের বেশ কিছুটা সময় লেগেছিল। আজ সে আমাদের পরিবারের একটি অংশ।’

সেই সাক্ষাৎকারেই সালমান ফাঁস করেছিলেন, তিনি ‘মায়ের ছেলে’। তার জীবনে মা সবথেকে সেরা জিনিস।

এ সম্পর্কিত আরও খবর