অ্যামাজন প্রাইমে টেলিকাস্ট হবে ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:16:54

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে গত কয়েকদিন ধরে চলছে নানা জল্পনা-কল্পনা। বলতে গেলে এই তারকা জুটি এখন টক অব দ্য টাউন বনে গিয়েছেন।

এদিকে, বিয়েতে ক্যাটরিনা-ভিকি কি পোশাক পরবেন, কোন ডিজাইনারের পোশাক গায়ে জড়াবেন, কি থাকছে তাদের বিয়ের মেনুতে, কতোজন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে আরও কতো শত প্রশ্নের উত্তর জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই তারকা জুটির ভক্তরা।

ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে ওটিটি প্ল্যাটফর্মগুলোর মধ্যেও যেন শুরু হয়েছে প্রতিযোগীতা। তাদের বিয়ের ভিডিও ও ছবির স্বত্ত্ব কে আগে কিনবে এখন সেটি নিয়েই চলছে যুদ্ধ।

এদিকে, শোনা যাচ্ছে ক্যাটরিনা-ভিকির বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ত্ব নাকি কিনে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম। যার জন্য এই স্ট্রিমিং প্ল্যাটফর্মটিতে দিতে হচ্ছে ৮০ কোটি রুপি।

এই তারকা জুটির ভালোবাসার গল্পের শুরু থেকে মেহেদী, হলুদ, সংগীত, বিয়ে ও রিসেপশন সবকিছুর ভিডিও টেলিকাস্ট করবে অ্যামাজন প্রাইম।

রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হবে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি।

এ সম্পর্কিত আরও খবর