ক্যাটরিনার অনামিকায় ৭ লাখের আংটি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 06:19:05

প্রেমিক জুগল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল এখন স্বামী-স্ত্রী। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ের বন্ধনে জড়ান এই তারকা জুটি।

এরইমধ্যে বিয়ের বেশ কয়েকটি ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে শেয়ার করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

প্রকাশ হওয়া ছবিগুলোতে লাল লেহঙ্গা, কুন্দনের গহনা, গলায় মালা, মাথায় জড়োয়া পরে নববধূর সাজে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। বলিউডের এই অভিনেত্রীর পোশাকটির নকশা করেছেন ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে দেখা গেছে ভিকি কৌশলকে।

ক্যাটরিনার বিয়ের পোশাক ও সাজের পাশাপাশি সকলের নজর কেড়েছে আরও একটি জিনিস আর সেটি হলো- বলিউডের এই অভিনেত্রীর অনামিকায় থাকা হীরার আংটি। নজর কাড়বেই বা না কেনো? কারণ প্রেমিকার অনামিকায় এই আংটি পরিয়েই তো বাগদানের কাজটি সম্পন্ন করেছিলেন ভিকি।


কিন্তু জানেন কী ক্যাটরিনার অনামিকায় থাকা এই আংটির দাম কতো? টিফানি সোলেস্টে এই আংটির মূল্য ৯ হাজার ৮শ’ ডলার (ভারতীয় রুপিতে ৭ লাখ ২১ হাজার)।

অন্যদিকে, প্রেমিককে বাগদানের সময় টিফানি ক্লাসিং ওয়ডিং রিং পরিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। প্ল্যাটিনাম দিয়ে তৈরি ওই আংটির মূল্য ১ হাজার ৭শ’ ডলার (ভারতীয় রুপিতে ১ লাখ ২৮ হাজার ৫৮০)।

রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসেছিল এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর ছিল সংগীত, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং আজ ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন এই তারকা জুটি।


ক্যাটরিনা-ভিকির বিয়েতে ছিল জমজমাট ভুরিভোজ। ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি এসেছে এই তারকাদের বিয়েতে। কাটা হয়েছে চার লাখ রুপির কেক।

এ সম্পর্কিত আরও খবর