ক্যাটরিনার কালিরাতে বাইবেলের বার্তা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 16:15:13

কাঙ্খিত পরিণতি পেল ক্যাটরিনা-ভিকির প্রেম কাহিনী। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে গোধূলির আলোয় চারহাত এক হল ‘ভিক্যাট’-এর।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দিনভর চর্চায় ছিল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের খবর। বিয়েতে ক্যাটরিনা কেমন সাজবেন, অতিথিদের আপ্যায়নে কী কী ব্যবস্থা থাকছে, বিয়েতে কারা উপস্থিত থাকবে সবকিছু নিয়েই হল তুমুল আলোচনা।

শুরুতে শোনা গিয়েছিলো হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন ক্যাটরিনা ও ভিকি। কিন্তু শেষমেষ হিন্দু রীতিতেই সম্পন্ন হয় তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

বিয়েতে ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেছিলেন ক্যাটরিনা কাইফ। তার পরনের লাল লেহেঙ্গা, মাথার বিশেষ ওড়না, গলায় কুন্দনের হার, হাতের কালিরা, চূড়া সবই নজর কেড়েছে নেটিজেনদের।

ক্যাটরিনা কাইফের জন্য তৈরি কালিরা

তবে জানেন সাজের খুঁটিনাটি নিজে খতিয়ে দেখেছেন ক্যাটরিনা। আর শ্বশুরবাড়ির ঐতিহ্য আর পরম্পরাকে নিজের বিয়ের সাজে সবচেয়ে গুরুত্ব দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

চমকপ্রদ তথ্য হলো- ক্যাটরিনার হাতের চূড়া, কালিরা (পঞ্জাবি কনেরা হাতে পরেন এমন অলঙ্কার) সবার নজর কেড়েছে। জানা গেছে, ক্যাটের হাতের কালিরা বিশেষভাবে ডিজাইন করেছেন রাহুল লুথরা এবং মৃণালিনী চন্দ্র। স্টাইলিংয়ের দায়িত্ব ছিল কনের বান্ধবী অনিতা শ্রফের উপর।

ক্যাটরিনার হাতের যে কালিরা ঝুলছিল সেগুলোর প্রত্যেকটিতে প্রায় ৬-৭টি পায়রা ছিল। চূড়ার সামনে পরা এই কালিরাতে ক্লিও (Cleo), এলিসিয়ান (Elysian)-এর মতো শব্দ খোদাই করা ছিল যা বাইবেল থেকে নেওয়া। ছিল ওম চিহ্নটিও। আর এই সম্পূর্ণ ভাবনাই ছিল ক্যাটরিনার।

এ সম্পর্কিত আরও খবর