দাওয়াত দিতে না পারা লোকজনকে ভিকি-ক্যাটের উপহার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 20:11:18

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির দুই তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে কৌতূহলের শেষ ছিল না। প্রথমে প্রচুর ঢাক ঢাক গুড়গুড় করেছেন ভিক‍্যাট। এমনকি বিয়ে বা সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি পর্যন্ত করেননি তারা। কিন্তু শেষমেষ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানে এক হয়েছে তাদের চার হাত।

অনেকটা চুপিসারেই বিয়ের বন্ধনে জড়িয়েছন ক্যাটরিনা-ভিকি। যার ফলে তাদের বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন খুব কম সংখ্যক তারকা। তথ্যনুযায়ী এই নবদম্পতির বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাত্র ১২০ জন।

চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কারণে বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের সঙ্গে ক্যাটরিনা-ভিকির ভালো সম্পর্ক থাকা সত্ত্বেও সকলকে বিয়েতে নিমন্ত্রণ জানাতে পারেননি এই তারকা দম্পতি। আর এর মূল কারণটি হচ্ছে করোনাভাইরাস মহামারি।

চমকপ্রদ তথ্য হলো- তারকা বন্ধু ও সহকর্মীদের বিয়ের দাওয়াত না দিতে পারলেও তাদের জন্য ঠিকেই উপহার পাঠিয়ে দিয়েছেন ক্যাটরিনা-ভিকি। সেই সঙ্গে সকলের জন্য হাতে লেখা একটি চিঠিও পাঠিয়েছেন তারা।

ওই চিঠিতে তারা লিখেছেন, “৯ ডিসেম্বর ঈশ্বরের এবং আমাদের পিতা-মাতার আশীর্বাদে আমরা আমাদের জীবনের সবচেয়ে বড় পদক্ষেপ গ্রহণ করেছি এবং গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের ইচ্ছে থাকা সত্ত্বেও, বর্তমান পরিস্থিতির কারণে আমরা একসাথে দিনটি উদযাপন করতে পারিনি। তবে আমরা আশা করছি শিগগিরই আপনার সাথে ব্যক্তিগতভাবে এই আনন্দ ভাগ করে নেব। এই নতুন যাত্রায় আপনার ভালবাসা এবং আশীর্বাদ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আপনাদের সমর্থন এবং সবসময় আমাদের পরিবারের একটি অংশ হওয়ার জন্য ধন্যবাদ।”

এদিকে, রাজকীয় বিয়ের পর্ব মিটতেই গোপন লোকেশন হানিমুনে পাড়ি দিয়েছেন এই তারকা দম্পতি। তবে কোথায় গিয়েছেন তা এখনও জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর