সিনেমায় আগ্রহ নেই কৃষ্ণার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 02:15:39

ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের দুই সন্তান টাইগার শ্রফ ও কৃষ্ণা শ্রফ। এরমধ্যে টাইগার বাবার পথ অনুরসণ করে বলিউড ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার শুরু করলেও তার ঠিক উল্টো কৃষ্ণা। লাইমলাইটের আলো থেকে যতটা সম্ভব নিজেকে দূরে রাখার চেষ্টা করেন জ্যাকি কন্যা।


গ্ল্যামার দুনিয়া থেকে নিজেকে দূরে রাখলেও নিজের লক্ষ্য কোনটি সেটি খুব ভাল করেই জানেন তিনি। আর সেই পথ ধরেই এগিয়ে যাচ্ছেন।

অভিনয়ের প্রতি আগ্রহ না থাকলেও ফিটনেস নিয়ে বেশ সচেতন কৃষ্ণা শ্রফ। তার ফিটনেসের প্রশংসা করে সকলেই। ভাই টাইগারের সঙ্গে ‘এমএমএ ম্যাট্রিক্স’ নামে একটি মিক্স মার্শাল আর্ট সেন্টার পরিচালনা করেন তিনি। ২০১৮ সালের নভেম্বরে এটি চালু করেছেন তারা।

নিজের কাজ প্রসঙ্গে কৃষ্ণা শ্রফ বলেন, “আমি জিমে প্রথম পা রাখি মাত্র ২৩ বছর বয়সে। আমার ব্রেকআপের পর ভিষণ ভেঙে পড়েছিলাম আমি সেসময় থেকেই এর প্রেমে পড়ি আমি। এটি আমার জন্য অনেক বড় একটি শিক্ষা। আমার ওই সময়টা এতোটাই খারাপ ছিলো যে, আমি কোথাও যেন হারিয়ে গিয়েছিলাম। এমনকি নিজেকে গুরুত্ব দেওয়া ভুলে গিয়েছিলাম। কিন্তু শেষ নিজেকে বদলানোর সিদ্ধান্ত নেই এবং তখনই আমি ফিটনেস খুঁজে পাই।”


কেন অভিনয় করেন না? এমন প্রশ্নের জবাবে কৃষ্ণা বলেন, “আমি অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু সত্যি বলতে সিনেমায় আমি কোন আগ্রহ খুঁজে পাই না। তবে হ্যাঁ আমি ফিল্ম সেটে ক্যামেরার পেছনে কাজ করেছি। তাছাড়া আমি বিশ্বাস করি কোন কিছুতে স্থির হওয়ার জন্য জীবনটি অনেক ছোট। তাই আমি শুধু আমার লক্ষ্যটি অনুসরণ করে যেতে চাই।”

এ সম্পর্কিত আরও খবর