ভিকির কাছে সেরা বউয়ের হাতে তৈরি হালুয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 01:01:11

হিন্দু ধর্মবলম্বীরা সাধারণত বাড়িতে নতুন বউ এলে তাকে দিয়ে মিষ্টি কিছু তৈরি করিয়ে থাকে। হোক সেটি পায়েস, হালুয়া বা মিষ্টি জাতীয় কিছু। কেননা তাদের বিশ্বাস সংসারের প্রথম দিনের শুরুটা মিষ্টি কিছু দিয়ে করলে সবসময় নবদম্পতির দাম্পত্য জীবনে মিষ্টির মতোই সুখ ও ভালোবাসা বিরাজ করবে।

এই কথাটি মাথায় রেখেই সংসার জীবনের শুরুটা মিষ্টি কিছু তৈরি করে করলেন ক্যাটরিনা কাইফ।

গত ৯ ডিসেম্বর ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের নানা অনুষ্ঠানের পর রাজস্থান থেকে মুম্বাই ফিরেছেন নবদম্পতি। মুম্বাইয়ে শুরু করেছেন নিজেদের সংসার। ভিকির জন্য নিজে হাতে রান্নাও করছেন ক্যাটরিনা। সেই রান্নার ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করলেন অভিনেত্রী।

ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে এক বাটি হালুয়ার ছবি শেয়ার করেছেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, “নিজের হাতে বানিয়েছি।” হালুয়া খেয়ে ভিকি কিন্তু জানিয়েও দিয়েছেন, স্ত্রীর (ক্যাটরিনা) হাতে বানানো হালুয়া পৃথিবীর সেরা!

ক্যাটরিনা কাইফের তৈরি হালুয়া

সংসার জীবন তো শুরু করে দিয়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। শিগগিরই কাজে ফিরবেন এই তারকা দম্পতি। শোনা যাচ্ছে, এরইমধ্যে প্রযোজক ও পরিচালকই প্ল্যান করে ফেলেছেন তাদের নিয়ে ছবি তৈরি করার। তবে জানা গেছে, কোনও ছবি নয় বরং এক হেলথ প্রোডাক্টের বিজ্ঞাপনের জন্য জুটি বাঁধবেন ভিক্যাট।

এ সম্পর্কিত আরও খবর