শুধু বড়পর্দার মাধ্যমেই দর্শকদের সামনে হাজির হব: জন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 18:33:50

“আমার দৃঢ় বিশ্বাস আমি বড়পর্দার নায়ক। সুতরাং শুধু বড়পর্দার মাধ্যমেই দর্শকদের সামনে হাজির হব! তাই এই মুহূর্তে কোনওভাবেই নিজেকে ওটিটি প্ল্যাটফর্মের পর্দায় কল্পনাও করতে পারছি না। মানে এই ভাবনাটাই এই মুহূর্তে আমার কাছে ভীষণ চাপের।’ সম্প্রতি এক সাক্ষাৎকারে জন আব্রাহামকে প্রশ্ন করা হয়েছিল কবে তাকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে? তার উত্তরেই এমনটা মন্তব্য করেছেন বলিউডের এই অভিনেতা।

তবে এখানেই শেষ নয়, যোগ করে জন আরও বলেন, “আগামী ৩ বছর পর্যন্ত আমার যেসব ছবি তৈরির পরিকল্পনা রয়েছে তা সবই বড়পর্দার জন্য। তাই আগামী কয়েক বছর বড়পর্দা ছাড়া অন্য কিছু ভাবার আমার অবকাশ নেই। তবে কী জানেন তো, ঐ যে বলে না, কখনও কোনও ব্যাপারে পুরোপুরি না বলতে নেই। তাই দেখা যাক।”

৪৯ বছর বয়সী এই তারকার মতে বড়পর্দায় ছবি দেখার মত মজা এবং অভিজ্ঞতার সঙ্গে অন্য কোনও কিছুর তুলনা করা যায় না। এ প্রসঙ্গে তার ভাষ্য, “কোনও ব্যক্তি প্রথম সিনেমা হলে গিয়ে ‘সূর্যবংশী’ ছবিটি দেখুক এবং বাড়ি ফেরার পর নিজের ফোনে ওই ছবিটিই ফের একবার দেখুক। মজাটা কোথায় বেশি সে নিজেই বুঝতে পারবে।”

বলিউডর এই অভিনেতা ওটিটি প্ল্যাটফর্ম প্রসঙ্গে বলেন, “ওটিটি প্ল্যাটফর্মগুলোর প্রতি শ্রদ্ধা রেখেই বলছি সব ছবি ওটিটির জন্য নয়।”

সবশেষ ‘সত্যমে জয়তে’ ছবিতে দেখা গেছে জন আব্রাহামকে। যেখানে তার বিপরীতে ছিলেন দিব্যা খসলা ‍কুমার।

এ সম্পর্কিত আরও খবর