সুন্দরী প্রতিযোগীতার আসরে করোনার থাবা

অ্যাওয়ার্ড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 18:22:40

করোনাভাইরাস মহামারি এবার থাবা বসিয়েছে সুন্দরী প্রতিযোগীতার আসরে। ‘মিস ওয়ার্ল্ড ২০২১’র প্রতিযোগী ও কর্মীসহ ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় অনুষ্ঠানটি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা।

‘মিস ওয়ার্ল্ড’ সংস্থার পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, “প্রতিযোগী, কর্মী, ক্রু ও সাধারণ মানুষের স্বাস্থ্য ও সুরক্ষার স্বার্থে মিস ওয়ার্ল্ড ২০২১ সাময়িক ভাবে পুয়ের্তো রিকোর ফাইনাল পিছিয়ে দেওয়া হচ্ছে।”

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে যখন একাধিক করোনা আক্রান্তের খবর পাওয়া যায়, তখন কথা বলা হয় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে। সেই আলোচনার পরেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রতিযোগিতা পিছিয়ে দেওয়ার। তবে এই ক’দিনে আক্রান্তরা নিজেদের দেশে ফিরতে পারবেন কী না, তা নিয়ে একটি সংশয় তৈরি হয়েছে।

মিস ওয়ার্ল্ড লিমিটেডের সিইও জুলিয়া মর্লে জানিয়েছেন, “আমরা প্রতিযোগীদের জন্য অপেক্ষা করছি। কোভিডের ভ্রুকুটি কেটে গেলেই ফের আয়োজিত হবে প্রতিযোগিতা।”

এ বছর পুয়ের্তো রিকোতে হওয়ার কথা ছিল ‘মিস ওয়ার্ল্ড-২০২১’র চূড়ান্ত পর্ব। তাছাড়া আগামী ৯০ দিনের মধ্যেই ‘মিস ওয়ার্ল্ড-২০২১’ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর