যে কারণে ভেঙেছে নাগা-সামান্থার সংসার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 02:59:04

এ বছর ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে যে কয়টি বিচ্ছেদের ঘটনা ঘটেছে তার মধ্যে বেশি চর্চা হয়েছে আমির খান-কিরণ রাও এবং নাগা চৈতন্য-সামান্থার বিচ্ছেদ নিয়ে।

কিরণের সঙ্গে ১৬ বছরের সংসারের ইতি টেনেছেন আমির খান। অন্যদিকে, নাগার সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন সামান্থা।


বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন আমির খান আর এ কারণেই নাকি কিরণের সঙ্গে সংসার জীবনের ইতি টানেন আমির। যদিও বা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি বলিউডের এই অভিনেতা। কিন্তু নাগার সঙ্গে সামান্থা কেনো দাম্পত্যের ইতি টানলেন তা ছিলো অজানা। সম্প্রতি জানা গেলো সাবেক এই তারকা দম্পতির বিচ্ছেদের কারণ।

দক্ষিণী ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্তা। কিন্তু এ বছর মুক্তি পাওয়া ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজের মধ্য দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখেন তিনি। সিরিজে রাজির ভূমিকায় অভিনয় করেন সামান্থা। এর জন্য একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। কিন্তু এই সিরিজের একটি যৌন দৃশ্যের জন্য নাকি ক্ষিপ্ত হন তার প্রাক্তন স্বামী নাগা চৈতন্য।


ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, নাগা এবং তার পরিবার চাননি সামান্থা কোনও ছবিতে সাহসী চরিত্রে বা আইটেম গানে কাজ করুন। কিন্তু শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই ফতোয়া মেনে নিতে পারেননি তিনি। বিয়ের পরেও তিনি পছন্দ মতো চরিত্রেই কাজ করে যাচ্ছিলেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে সামান্থার যৌনদৃশ্য চমকে দেয় নাগা ও তার মা-বাবাকে। তারপরেই তারা অভিযোগ করেন, সামান্থা তাদের ঠকিয়েছেন, অমান্য করেছেন। তাতেই নাগা-সামান্থার সম্পর্কে চিড় ধরে বলে দাবি একাংশের।

এখানেই শেষ নয়, সামান্থা নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। সেই কারণেই সন্তানকে পৃথিবীতে আনতে না চেয়ে গর্ভপাত করেন। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা এমন সব অভিযোগকেই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন সামান্থা নিজে।

এ সম্পর্কিত আরও খবর