রোহমানের সঙ্গেই প্রেম করছি: সুস্মিতা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 08:27:39

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। দীর্ঘদিন ধরেই রয়েছেন লাইমলাইটের আড়ালে। অভিনয় না করলেও প্রায় সময় বিভিন্ন কারণে খবরের শিরোনামে আসেন ‘সির্ফ তুম’খ্যাত এই তারকা।

সম্প্রতি সুস্মিতাকে নিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছে এক নতুন গুঞ্জনের। রোহমান শল নামে এক যুবকের সঙ্গে নাকি মন দেওয়া-নেওয়া চলছে সুস্মিতার। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদের। ক’দিন আগে তাজমহল পরিদর্শনেও গিয়েছিলেন তারা।

দিওয়ালিতে ‘প্রেমিক’ রোহমান শলের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন সুস্মিতা। এরপর সেই গুঞ্জন আরও বেড়ে যায়। একটি ইনস্টাগ্রাম পোস্ট করে সমস্ত গুজবে পানি ঢেলে দিলেন বলিউডের এই অভিনেত্রী। জানিয়ে দিলেন, নিজের মনের কথা।

নিজের শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করে সুস্মিতা লিখেছেন, “যখন গোটা দুনিয়া নানা গুজবে ব্যস্ত তখন আমি ব্যস্ত এই কাজে। বিয়ে করছি না। তবে রোহমানের সঙ্গেই প্রেম করছি। সবাইকে অনেক ভালোবাসা।”

এই পোস্টের পর নিঃসন্দেহে স্বস্তি পেলেন সুস্মিতার ভক্তরা। এরপর আপাতত তার বিয়ে না করা নিয়ে সন্দেহের অবকাশ রইল না। সুস্মিতার এই অকপট স্বীকারোক্তি মন জয় করেছে সকলের। অনেকেই লিখেছেন, “আপনার সততাকে কুর্নিশ। স্পষ্ট ভাষায় সত্যিটা জানিয়েছেন।”

আগামী ১৫ নভেম্বর গাঁটছড়া বাঁধছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। তারপরই সাতপাক ঘুরবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

২০১৯ সালের এপ্রিলে নাকি বিয়ে করার কথা অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার। আর সেই তালিকাতেই জুড়ে গিয়েছে সুস্মিতা সেন ও রোহমান শলের নামও।

দু’মাস ধরে বাঙালি সুন্দরীর সঙ্গে ‘ডেটিং’ করছেন রোহমান। একটি ফ্যাশন শোতে হাজির হয়েই রোহমানের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। রোহমান নাকি ইতিমধ্যেই সাবেক এই বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে তারাও খুব শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন।

এ সম্পর্কিত আরও খবর