ঘর ভাঙা তারকাদের দ্বিতীয় ও তৃতীয় বিয়ের বছর

বিবিধ, বিনোদন

কন্ট্রিবিউটিং করেসপন্ডেন্ট | 2023-09-01 16:59:57

তারকা অর্থ আকাশের তারা। যেসব তারকা নিজ মহিমায় সমুজ্জ্বল তাদেরকেই তারকা নামে অভিহীত করা হয়। সাধারণ মানুষ সেই সব তারকাদের বিভিন্ন খবর জানতে থাকে উদগ্রীব। আর সেই সব তারকাদের যদি হয় বিয়ের খবর তাহলেতো কথাই নেই। আবার সেসব জুটির বিচ্ছেদের খবরে হয় মন খারাপ। ২০২১ এ একুশে ঘর ভাঙা তারকাদের দ্বিতীয় ও তৃতীয় বিয়ে বন্ধনের খবরই বেশি পাওয়া যায়। আসুন জেনে নেই ২০২১ সালে কোন কোন তারকা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন, শুরু করেছেন তাদের নতুন জীবন।

হাবিব ওয়াহিদ
২০২১ সালের শুরুতেই সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ মডেল আফসানা চৌধুরী শিফার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ১২ জানুয়ারী হাবিবের এটি তৃতীয় বিয়ে। এর আগে তিনি ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবানাকে। সে বিয়ে না টেকায় ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে চট্টগ্রামের মেয়ে রেহানকে হাবিব বিয়ে করেন।


মাহিয়া মাহি
ঢাকাই চলচ্চিত্রের প্রিয়মুখ মাহিয়া মাহি এ বছর ১৩ সেপ্টেম্বরে তৃতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর রাকিব সরকার একজন ব্যবসায়ী। এর আগে তিনি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন। সে সময় তার আগের একটি বিয়ের খবর প্রকাশ পায়। জানা যায় শাওন নামের একজনকে তিনি ২০১৫ সালে বিয়ে করেছিলেন।

জিয়াউল ফারুক অপূর্ব
এ বছর শেষের দিকে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ে করেন। স্ত্রী শাম্মা দেওয়ান যুক্তরাষ্ট্র প্রবাসী। এটি তার দ্বিতীয় বিয়ে হলেও অপূর্বর তৃতীয়। তার আগের স্ত্রী নাজিয়া হাসান অদিতির ঘরে তাদের এক পুত্র সন্তান রয়েছে। অপূর্ব ২০১০ সালে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন।


বিদ্যা সিনহা মিম
ছোট ও বড়পর্দার তারকা বিদ্যা সিনহা মিম সনি পোদ্দার নামের একজন ব্যাংক কর্মকর্তার সঙ্গে বাগদান সম্পন্ন করেন এবছরের ১০ই নভেম্বর। ৬ বছর টানা প্রেমের পরিনতি হতে যাচ্ছে তাদের এই বিয়ে।


সংগীতশিল্পী পুতুল
সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল ১৪ এপ্রিল রাতে ঘরোয়া আয়োজনে দ্বিতীয়বার বিয়ে করেন। তার বর সৈয়দ রেজা আলী একজন গিটারিস্ট ও ব্যাংকার। থাকেন অস্ট্রেলিয়ায়। এর আগে পুতুল ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ও একই বছর তারা আলাদা হয়ে যান।


মাহবুবা ইসলাম রাখি
খুব অল্প সময়ে মাহবুবা ইসলাম রাখি মিডিয়াায় জনপ্রিয় মুখ হয়ে উঠেন। দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করলে, সেখানেই তিনি সম্পর্কে জড়িয়ে পড়েন। এ বছর ১৯ মে তিনি দুবাইতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বাংলাদেশি বংশোদ্ভূত স্বামী সাজ্জাদ হোসেন সিঙ্গাপুরে ব্যবসা করেন।

নাজমুন মুনিরা ন্যানসি
২০২১ সালের আগস্ট মাসে জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি বিয়ে করেন। স্বামী মহসীন মেহেদী একজন গীতিকার। ন্যানসি এর আগে ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছিলেন। সে বিয়ে টেকেনি। এর আগে তিনি ২০০৬ সালে আবু সাঈদ নামের একজন ব্যবসায়ীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।


বারিশ হক
মডেল, উপস্থাপিকা ও নৃত্যশিল্পী বারিশ হক অক্টোবর মাসে দীর্ঘদিনের প্রেমিক আলভী রায়হান সীমান্তর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্বামী একটি বেসরকারি কোম্পানীতে কর্মরত রয়েছেন।

তামান্না
নায়িকা তামান্না এ বছর ২৬ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সুইডেন প্রবাসী স্বামী মোহাম্মদ দাঈমা একজন গুজরাটি। তামান্না দীর্ঘদীন ধরেই সুইডেনে বসবাস করে আসছেন। তিনি নায়ক রুবেলের সঙ্গে ‘ভণ্ড’ সিনেমা দিয়ে জনপ্রিয়তা পান। এর আগে তিনি একজন সাংবাদিককে বিয়ে করেছিলেন। সেই ঘরে তার দুটি সন্তান রয়েছে।


ইলিয়াস-সুবাহ
এছাড়া বছরের শেষে বিয়ের সুখবর দেন গায়ক ইলিয়াস হোসেন। তিনি ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করেন এ বছরের ১ ডিসেম্বর। এটি ছিল ইলিয়াসের দ্বিতীয় বিয়ে।

এ সম্পর্কিত আরও খবর