শিরোনামহীন-এর ২৫ বছর উদযাপনে বছরব্যাপী আয়োজন

সুরতাল, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-31 22:32:40

দেশের অন্যতম জনপ্রিয় রক ব্যান্ড ‘শিরোনামহীন’-এর রজতজয়ন্তী উদযাপনে বর্ণাঢ্য আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। বছরব্যাপী আয়োজনের এ খবর বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছে এ আয়োজনের সহযোগী প্রতিষ্ঠান ‘ব্র্যান্ডমিথ এক্সপেরিয়েন্সিয়াল’।

তারা জানায়, রজতজয়ন্তী উপলক্ষে আগামী ১৪ এপ্রিল মেগা কনসার্ট আয়োজন করেছে দলটি। এতে শিরোনামহীনের সঙ্গে পারফর্ম করতে আসছে ইন্ডিয়ার মুম্বাইয়ের অর্কেস্ট্রা দল। মেটালিকা, স্করপিয়ন্স এর মতো বিশ্ব কাঁপানো ব্যান্ড সিম্ফনি অর্কেস্ট্রার সাথে পারফরম্যান্স করে সত্যিকারের সংগীতপ্রেমীদের হৃদয় জয় করলেও বাংলাদেশে সিম্ফনি অর্কেস্ট্রার সাথে রক ব্যান্ড কোলাবোরেশন এটাই প্রথম।

এ লক্ষ্যে, শিরোনামহীন ব্যান্ডের সদস্যরা মুম্বাই যাবেন অর্কেস্ট্রার সাথে প্র্যাক্টিস করতে। অর্কেস্ট্রা টিমও ঢাকায় আসবে শিরোনামহীনের সাথে প্র্যাকটিসের জন্য।

এই ইভেন্টে থাকছে কনসার্টের পাশাপাশি থাকছে লাইট এবং ফায়ার শো। তাছাড়া, শিরোনামহীনের ওয়েবসাইটও সাজানো হচ্ছে নতুন করে।

‘জাহাজি’ নামে অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে ১৯৯৬ সালের ১৪ এপ্রিল শিরোনামহীন-এর প্রথম আত্মপ্রকাশ হয়। এই অ্যালবামটির মধ্য দিয়ে ‘শিরোনামহীন’ মানুষের হৃদয়ে স্থান করে নেয়। সে স্মৃতি মনে করে ভক্তদের জন্য খোলা হচ্ছে ‘শিরোনামহীন জাহাজী’ নামের একটি ফ্যান ক্লাব ওয়েবসাইট। এতে ‘শিরোনামহীন’ ফ্যানরা এক হতে পারবে একটি পরিবারের মতো ।

শুধু তাই নয়, থাকছে ‘আরো একটি জানালা’ নামের একটি ছবি আঁকার প্রতিযোগিতার কার্যক্রম। যার পুরষ্কার হিসেবে থাকছে ইভেন্টের এন্ট্রি টিকেটসহ আরও অনেক কিছু। থাকছে কাভার সং প্রতিযোগিতা। যেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ‘শিরোনামহীন’ ভক্তরা গান কাভার করে পাঠিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরষ্কার।

ভক্তদের কথা চিন্তা করে এই ইভেন্ট এর এতো বিশাল আয়োজন এর জার্নি, বিহাইন্ড দ্য সিন ডকুমেন্টেড করার ও উদ্যোগ নেয়া হয়েছে। ২০২১ সালের মহামারীর জন্য ‘শিরোনামহীন’ তাদের রজতজয়ন্তী উদযাপন করতে পারে নি। তাই নতুন বছরে এ পদক্ষেপ নিল দলটি।

 

এ সম্পর্কিত আরও খবর