এবার করোনার কবলে শ্রীলেখা-ঋদ্ধি-কৌশানি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 16:18:36

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন একের পর এক অভিনেতা-অভিনেত্রী-পরিচালক-প্রযোজক ও সংগীতশিল্পী। এবার ভয়াবহ এই ভাইরাস থাবা বসালো শ্রীলেখা মিত্রের শরীরে।

শুক্রবার (৭ জানুয়ারি) শ্রীলেখা মিত্র প্রথমে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “আমার রিপোর্টের অপেক্ষায় রয়েছি। এরকম অপেক্ষা বোধহয় কোনও বয়ফ্রেন্ডের জন্যও করিনি।” তার কিছু পরেই ফের পোস্ট করে জানান, তিনি কোভিড পজিটিভ। এরপর ফেসবুক লাইভও করেন ওপার বাঙলার জনপ্রিয় এই অভিনেত্রী।


করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ঋদ্ধি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‍“আজ আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। নিজেকে কোয়ারেন্টিনে রেখেছি। যারা গত ৭২ ঘণ্টায় আমার সংস্পর্শে এসেছেন, প্রত্যেককে অনুরোধ করছি প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করতে।”

শুক্রবার রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে তিনি লেখেন, ‘এই পরিস্থিতিতে আমার পরিচিতদের মধ্যে অনেকেই গত কয়েকদিন ধরে করোনা আক্রান্ত, তাই আমি করোনার টেস্ট করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার রিপোর্ট পজিটিভ এসেছে, খুব মৃদু উপসর্গ রয়েছে। তাই গত কয়েকদিন ধরে যারা আমার সংম্পর্শে ছিলেন তাদের কাছে করোনার টেস্ট করানোর অনুরোধ করছি। সাবধানে থাকুন।’


এদিকে, করোনা টেস্ট করিয়েছিলেন ভারতের জনপ্রিয় অভিনেতা-কমেডিয়ান মীর আফসার আলি। এ প্রসঙ্গে ফেসবুকে একটি পোস্ট করে জানান, বর্তমান পরিস্থিতিতে আরটি-পিসিআর টেস্ট করার প্রয়োজন বোধ করেছিলেন তিনি। তাই পরীক্ষা করান। তবে সৌভাগ্যবশত রিপোর্ট নেগেটিভ এসেছে।

মজা করে মীর আরও লিখেছেন, “গত ৭২ ঘণ্টায় যারা এসেছেন আমার সংস্পর্শে, তাদের আর টেস্ট করার প্রয়োজন নেই।”

ইতিমধ্যেই মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, মিমি চক্রবর্তীসহ টলিউডের একঝাঁক তারকার শরীরে। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও।

এ সম্পর্কিত আরও খবর