ফের প্রকাশ্যে ঘনিষ্ঠ মুহূর্ত, নীরবতা ভাঙলেন জ্যাকলিন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 07:14:20

বিতর্ক যেন পিছু ছাড়ছেই না জ্যাকিলন ফার্নান্দেজের। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই আলোচনায় রয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ইডির জেরার মুখেও পড়তে হয়েছে তাকে। এরইমধ্যে সুকেশের সঙ্গে জ্যাকলিনের আরও একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হয়ে গেছে।

নতুন এই ছবিটি প্রকাশ্যের পর নীরবতা ভাঙলেন জ্যাকলিন ফার্নান্দেজ। ইনস্টাগ্রামে এক বিবৃতির মাধ্যমে অনুরোধ করে শ্রীলঙ্কান এই সুন্দরী লিখেছেন, “এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালোবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছে। সংবাদমাধ্যমের বন্ধুরাও তাঁদের মধ্যে একজন। আমি তাদের থেকে অনেক কিছু শিখেছি। বর্তমানে আমার জীবন সোজা পথে চলছে না। তবে আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। নিজের ভালোবাসার মানুষের ছবি হলেও এমন করতে পারতেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব।”


প্রসঙ্গগত, ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন সুকেশ চন্দ্রশেখর।

শোনা গিয়েছিল, জ্যাকলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তার সম্পর্কে অনেক খোঁজখবর নিয়েছিল সুকেশ। সে ভালভাবেই জানত, তখন অভিনেত্রীর হাতে কোনও বড় কাজ ছিল না। সেই সুযোগ নিয়েই ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা তৈরির প্রস্তাব দিয়েছিল। সুপারহিরো ফিল্মের সিরিজ তৈরি করার প্রস্তাব দিয়েছিল সুকেশ। জ্যাকলিনকে নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে, এমনটাই জানিয়েছিল সে। বলিউড অভিনেত্রীকে নাকি সুকেশ এও বোঝায়, তার মতো একজন অভিনেত্রীর সুপারহিরো ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করা উচিত। সেই ছবির জন্য সে ৫০০ কোটি টাকা দিতে প্রস্তুত।

এখানেই শেষ নয়, সুকেশের কাছ থেকে গুচ্চির ব্যাগ, জিমের পোশাক, দামী ব্র্যান্ডের জুতা, দু’টি হীরের আংটি, একাধিক ব্রেসলেট পেয়েছেন বলেই নাকি ইডি অফিসারদের জানান জ্যাকলিন।


এদিকে সুকেশের দাবি, জ্যাকলিনকে সে মোট ৭ কোটি টাকার গহনা দিয়েছেন। আমেরিকায় থাকেন জ্যাকলিনের বোন। তাকে প্রায় এক কোটি টাকা লোন অফার করার পাশাপাশি একটি বিএমডব্লিউ গাড়িও দিয়েছেন। জ্যাকলিনের মাকে দিয়েছে একটি পোর্শে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামী ইটালিয়ান গাড়ি দিয়েছেন বলেও দাবি করেছে সুকেশ।

জ্যাকলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফতেহিকেও নাকি একাধিক দামী উপহার দিয়েছিলেন সুকেশ।

এ সম্পর্কিত আরও খবর